নতুন রূপে ফিরছে ঐশানী! প্রভাকরের মুখোশ টেনে ছিঁড়ে ফেলতে নতুন চ্যালেঞ্জ নিল! অস্থির প্রোমো প্রকাশ্যে

স্টার জলসার পর্দায় অবশ্য‌ই অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ‘হরগৌরী পাইস হোটেল (Horogouri Pice Hotel)’। এই ধারাবাহিকের গল্পের সঙ্গে অনেকাংশেই মিল ছিল যিশু সেনগুপ্তর (Jisshu Sengupta) প্রযোজনায় অন্যতম জনপ্রিয় জলসার (Star Jalsha ) ধারাবাহিক তোমায় আমায় মিলে’র।‌ যদিও এই ধারাবাহিকটিও ওই একই প্রযোজনায় সংস্থার।

উল্লেখ্য, এই ধারাবাহিকের গল্প অনুযায়ী প্রথম থেকেই দেখানো হয় যে শংকর আর ঐশানী সম্পূর্ণ ভিন্ন মেরুর দুইজন মানুষ। কিন্তু পরিস্থিতি ও ভাগ্য তাদের এক করে দিয়েছে। সম্পূর্ণ বিপরীত মেরুর এই দুই মানুষ আবদ্ধ হয় বিবাহ বন্ধনে। প্রথমদিকে ঐশানী এই বিয়েটা মেনে নিতে না পারলেও পরবর্তীকালে সে শংকরকে ভালোবেসে ফেলে।

এমনকি স্ত্রী ঐশানীর নানাবিধ পরামর্শেই সংসারে আর্থিক সচ্ছলতা ফিরে আসে, পারিবারিক অশান্তি দূর হয়। শঙ্কর ঐশানীকে প্রত্যেকটা ক্ষেত্রে ভীষণ রকম ভাবে সাপোর্ট করে। ঐশানীর জন্য‌ই ঘোষ পরিবার খুঁজে পায় তাদের প্রথম সন্তান প্রভাকরকে। যদিও ঐশানী যখন তাকে খুঁজে পেয়েছিল তখন প্রভাকার ছিল সম্পূর্ণভাবে মানসিক ভারসাম্যহীন। ঐশানীর প্রাণের বন্ধু ছিল সে।

কিন্তু এখন ঐশানীর জীবনে সবথেকে বড় শত্রুতে পরিণত হয়েছে প্রভাকর। ধুতি-পাঞ্জাবি পরা, কপালে তিলক কাটা প্রভাকর এখন ভিলেন। ঐশানীর বিরুদ্ধে সমানে শংকরের কান ভাঙাচ্ছিল। প্রভাকরের জীবনের পথের কাঁটা এখন ওই ঐশানী। সে ঐশানীকে নিজের পথ থেকে সরিয়ে দিয়েছে।

কিন্তু ঐশানীকে সরানো এত সহজ নয়। পরিচয় বদলে, ভেক ধরে, প্রভাকরের মুখোশ ছিঁড়ে ফেলতে আসছে ঐশানী। আর সম্প্রতি সেই রকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে। যেখানে এক মধ্যবয়সী মহিলার রূপ ধরে ঐশানীর খোঁজ করতে ঘোষ বাড়িতে আসে স্বয়ং ঐশানী। দরজা খুলে দিয়ে প্রভাকর জানায় ঐশানী বলে কেউ থাকে না এই বাড়িতে। ঠিক সেই মুহূর্তেই দেয়াল থেকে খসে পড়ে ঐশানীর ছবি। এরপর নিজের আসল চেহারা প্রভাকরের সামনে এনে ঐশানী বলে তার মুখোশ ছিঁড়ে ফেলতেই এসেছে সে। তুলকালাম পর্ব আসছে হরগৌরী পাইস হোটেলে।

Back to top button