গীতা নাকি জগদ্ধাত্রী? ব্লুজ প্রোডাকশনের ধামাকাদার দুই নায়িকার মধ্যে কাকে দেখতে বেশি সুন্দর? জানাতে ভুলবেন না!

বর্তমানে ছোটপর্দার দুই দাপুটে চরিত্র হল গীতা ও জগদ্ধাত্রী(Geeta & Jagadhatri)স্টার জলসার(Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবি’তে(Geeta LLB) মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী হিয়া মুখার্জী(Hiya Mukherjee)। আর জি বাংলার(Zee Bangla) বিখ্যাত ধারাবাহিক জগদ্ধাত্রীর মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক(Ankita Mallick)

জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। ইতিমধ্যেই তাঁর অভিনয় দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। তারই সঙ্গে এই ধারাবাহিক অর্থাৎ জগদ্ধাত্রী জায়গা করে নিয়েছে টিআরপি তালিকায়। প্রথম থেকেই সর্বশ্রেষ্ঠ ধারাবাহিকের তকমা নিজের নামে করে নিয়েছে এই ধারবাহিকটি। পর্দায় তাঁর ও সৌম্যদীপ মুখোপাধ্যায়ের জুটিকে বেশ পছন্দও করছেন দর্শকেরা।

আরো পড়ুন: ‘অ’ন্তঃ’স’ত্ত্বা হয়ে পড়েছি, তাই কাঞ্চনকে পৌষ মাসে বিয়ে করতে বাধ্য হলাম!’ নিজেদের বিয়ে নিয়ে বিস্ফোরক মন্তব্য শ্রীময়ীর

তবে শোনা যাচ্ছে, প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অঙ্কিতা মল্লিক এবং সৌম্যদীপ মুখোপাধ্যায়। এই প্রশ্নই এখন ঘুরে বেড়াচ্ছে টেলিপাড়ার অন্দরমহলে। শোনা যাচ্ছে,‘জগ্ধদাত্রী’ ধারাবাহিকেই অভিনয় করতে গিয়ে নাকি প্রেমে পরেছেন এই জুটি। এক অঙ্গে দুই রূপ, এমন গল্পই নিয়ে ছোট পর্দার দর্শকের সামনে সুন্দরভাবে পরিবেশন করা হয়েছিল এই ধারাবাহিকটি।

Jagaddhatri-Ankita | Does Ankita Mallick the Lead actor of Jagaddhatri serial ever feels insecured dgtl - Anandabazar

অন্যদিকে, অভিনেত্রী হিয়ার কেরিয়ার শুরু হয়েছিল মডেলিংয়ের হাত ধরে। তবে, অভিনয় জগতে তাঁর প্রথম হাতেখড়ি হয়েছিল ‘নয়নতারা’ ধারাবাহিকের হাত ধরে। ইতিমধ্যেই, ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী, অভিনয় করেছেন পরিচালক কৌশিক গাঙ্গুলীর ‘প্রাঙ্কেস্টাইন’ নামের একটি ওয়েব সিরিজেও। গীতা এলএলবি ধারাবাহিকে প্রধান চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী হিয়া মুখার্জীকে।

Geeta LL.B - Watch Episode 29 - Geeta Loses Her Cool on Disney+ Hotstar

স্টার জলসায় এই প্রথমবার কোনও ধারাবাহিকে অভিনয় করছেন হিয়া। তবে বাংলা ধারাবাহিকে মোটেই নতুন মুখ নন তিনি। ব্লুজ প্রোডাকশনের দুই জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা ও হিয়া। এই দুই অভিনেত্রীরই ফ্যানবেস অনেক। তবে তুলনামুলক ভাবে দেখতে গেলে হিয়ার তুলনায় অঙ্কিতার ভক্তসংখ্যা বেশি।

Back to top button