হরগৌরীর নায়িকাকে ঘিরে দুঃসংবাদ! তবে কী বন্ধ হয়ে যাবে শুভস্মিতার ধারাবাহিক! নাকি অন্য কিছু

এই মুহূর্তে, স্টার জলসার (Star Jalsha) টপার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। ধারাবাহিকের গল্পে চলছে টান টান উত্তেজনা। বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে সূর্য -দীপার। এদিকে মিশকাও রূপাকে খুনের চেষ্টার অপরাধে জেলে। আর সূর্য-দীপার ডিভোর্স, সন্তানদের সঙ্গে দূরত্ব সবকিছুর জন্য দায়ী এই মিশকা, যাকে দিনের পর দিন নিজের বন্ধু ভেবে এসেছে জানতে পেরে ঘর ছেড়েছে সূর্য।

এদিকে, বিরল রোগে আক্রান্ত রূপা। তার চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। দীপাকে একাই সেই টাকার ব্যবস্থা করতে হবে। এদিকে সোনাও আছে। তাকেও মানুষ করতে হবে। সব মিলিয়ে জেরবার দীপা। দীপার এই দুর্দিনে তার পাশে রয়েছে অর্জুন। এই অর্জুনকেই ‘বাবা’ হিসেবে চায় সোনা-রূপা। তবে কি এবার সবকিছু ভুলে, শুধু মেয়েদের মুখ চেয়ে অর্জুনের সঙ্গে সংসার শুরু করবে দীপা? সেই প্রশ্নের উত্তর মিলবে মহাপর্বে।

Horogouri Pice Hotel

২৮শে জানুয়ারি স্টার জলসার পর্দায় আসছে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের এক ঘণ্টার মহাপর্ব। রাত ৯.৩০ থেকে ১০.৩০ পর্যন্ত সম্প্রচারিত হবে এই মহাপর্ব। আর তার মানে আগামী ২৮শে জানুয়ারি ধারাবাহিক প্রেমীরা দেখতে পাবে না তাদের পছন্দের ধারাবাহিক। এই খবর মেলার পর থেকে মন ভার ‘হরগৌরী পাইস হোটেল’-এর (Horo Gouri Pice Hotel) অনুগামীদের।

‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকের হাত ধরে ধারাবাহিকের দুনিয়ায় ডেবিউ করেছেন অভিনেত্রী শুভস্মিতা। ইতিপূর্বে, বেশ কিছু ওটিটি ও সিনেমায় অভিনয় করেছেন নায়িকা। ‘হরগৌরী পাইস হোটেল’-র হাত ধরেই ডেইলি সোপে হাতেখড়ি হয়েছে তার। আর তারপর থেকেই দর্শকমহলে জনপ্ৰিয় হয়ে উঠেছেন অভিনেত্রী।

আরও পড়ুন: মান্না দে, হৈমন্তী শুক্লার সঙ্গে গান গাওয়া শিল্পী এখন চা বিক্রেতা! এই জনপ্রিয় গায়িকার করুণ পরিণতি জানলে চোখে জল আসবে

সদ্য ধারাবাহিকের গল্পে এসেছে নতুন চমক। ঐশানী পুলিশ অফিসার হয়ে গেছে। ধারাবাহিকের নতুন ট্র্যাক মন জয় করে নিয়েছে দর্শকদের। তবে এবার এই ধারাবাহিকের দর্শকদের জন্য খারাপ খবর। এবার ওই স্লটে দেখা যাবে ‘অনুরাগের ছোঁয়া’।

Back to top button