Bangla Serial

সাজির কারণে ভয়ংকর বিপদ নেমে এলো গুনগুনের জীবনে! মারা যাবে গুনগুন? খড়কুটোতে আসছে টানটান উত্তেজনা

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো খড়কুটো।আজ থেকে দুবছর আগে সিরিয়াল শুরু হয় এবং তারপরে এতটাই জনপ্রিয়তা পায় যে দীর্ঘ বেশ কিছু মাস সিরিয়াল টিআরপি রেটিং তালিকায় শীর্ষস্থানে ছিল।কিন্তু পরবর্তীকালে গল্প একঘেয়ে হয়ে যাওয়ায় এর টিআরপি প্রচুর কমতে থাকে এবং বর্তমানে সিরিয়ালটিকে দুপুরবেলায় পাঠিয়ে দেওয়া হয়েছে।তবে এর নির্দিষ্ট কিছু দর্শক আছেন যারা রোজ সিরিয়ালটিকে দেখেন এবং তাদের জন্যই এই সিরিয়ালটি এখনো পর্যন্ত লড়াইয়ে টিকে রয়েছে।

বর্তমানে খড়কুটো আবার আলোচনার বিষয় হয়ে উঠেছে সিরিয়ালপ্রেমীদের মধ্যে। সাজিকে তার স্বামী স্রোত বিক্রি করে দিয়েছিল নিষিদ্ধপল্লীতে সেখান থেকে তাকে উদ্ধার করে নিয়ে আসে গুনগুন সহ বাড়ির লোকজনেরা। স্রোতকে পুলিশের হাতে ধরিয়ে দেয় সাজি। সাজির অভিনয় দেখে চমকে গেছেন সাধারণ দর্শকরা।

এই এপিসোড গুলোতে সাধারণ মানুষ ভীষণভাবে একাত্ম করেছেন নিজেদের সঙ্গে। নিজেদের ঘরের মেয়ের সঙ্গে এরকমটা হলে তারা কী করতেন এরকমও ভেবেছেন তারা।গুনগুন তাদেরকে সেই ভাবনা ভাবতে বাধ্য করেছে। গুনগুনের অভিনয়ও প্রশংসিত হয়েছে এই কদিনের এপিসোডে।

তবে এবার চারিদিক থেকে উঠে আসছে একটা ভয়ঙ্কর সম্ভাবনার কথা। এমনিতেই বাবিন আশঙ্কা করেছে যে যেভাবে স্রোতের অফিসে গিয়ে গুনগুন স্রোতকে ধরিয়ে দেয় তাতে স্রোতের গুনগুনের ওপর একটা রাগ থাকতে পারে এবং সে এখন গুনগুনের ক্ষতি করতে পারে কোনো ভাবে।

তাই এরকম একটা সম্ভাবনার কথা উঠে আসছে যে হয়তো গুনগুনের কোন বিপদ ঘটাবে স্রোত এবং তার কারণে গুনগুনকে তাড়াতাড়ি হাসপাতালে ভর্তি করতে হবে। তার বেবির হয়তো ডেলিভারি হবে ঠিকঠাক কিন্তু গুনগুন হয়তো মারা যেতে পারে।এরকমটা সত্যিই হয় কিনা তা দেখার জন্য আপনাকে রোজ দেখতে হবে স্টার জলসার পর্দায় খড়কুটো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button