Balijhor: বাবার হাতেই মৃ’ত্যু হতে চলেছে মেয়ে ঝোরার! রোমহর্ষক পর্বে শেষ হচ্ছে ‘বালিঝড়’! মহার্ঘ্য আর স্রোতের কী হবে?

বর্তমানে টিআরপি অভাবে বহু ধারাবাহিক ইতির খাতায় নাম লিখিয়েছে। আবার কিছু পুরোনো ধারাবাহিকের জায়গায় এসেছে নতুন ধারাবাহিক। যার টিআরপি যত কম, সেই ধারাবাহিক তত কমদিন স্থায়ী, আর তাই এখন ধারাবাহিকগুলো টিআরপির দিকে বিশেষ নজর রাখছে। এদিকে নতুন কিছু ধারাবাহিকও স্লটের অপেক্ষায়। এরমধ্যে অন্যতম হল ‘রামপ্রসাদ’।

বহুদিন আগেই এর প্রোমো প্রকাশ হয়ে গিয়েছিল। কিন্তু স্লটের অভাবে চ্যানেলে আসতে পারেনি এই ধারাবাহিক। বহুদিন ধরেই তাই কোন ধারাবাহিক বন্ধ হবে, তাই নিয়ে গুঞ্জন শোনা যায়। সম্প্রতি জানা গেল, মাত্র দু’মাসেই বন্ধ হয়ে যেতে চলেছে ‘বালিঝড়’। প্রথম থেকেই এই ধারাবাহিকের গতি একটু দ্রুত ছিল।

বিয়ের ট্র্যাক দিয়েই প্রায় শুরু হয় এই নতুন ধারাবাহিক। আর শুরু হতে না হতেই শেষের পথের দিকে হাঁটছে উক্ত এই ধারাবাহিক। শোনা যাচ্ছে, ১৬ই এপ্রিল শেষ সম্প্রচার হবে ‘বালিঝড়’এর। আর তারপরই সেই স্লটে আসবে ধারাবাহিক ‘রামপ্রসাদ’। এতদিন এই ধারাবাহিকের টিআরপি তেমন ভালো ছিল না। অনেকে মনে করেছিলে, হয়তো টিআরপির অভাবেই এই ধারাবাহিক বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে।

তবে বর্তমানে ধারাবাহিকটি যত শেষের দিকে এগোচ্ছে, ততই যেন আরও ইন্টারেস্টিং হয়ে উঠছে এই গল্প। একদিকে ঝোরা তার বাবার নামে কেস করেছে। ঝোরার বাবার রয়েছে অনেক পাওয়ার। তাই সে তার ইমেজ যাতে নষ্ট না হয়, তার জন্য তার মেয়ের ক্ষতিও করতে পারে। যদিও এ কথা ঝোরা মানে না। তার মতে, তার বাবা আর যাই করুক তাকে মা’রবে না।

অন্যদিকে, ঝোরা মহার্ঘ্যর সঙ্গে কমলিকাকে বিয়ে দেওয়ার পরিকল্পনা করছে, ঝোরাও আর ফিরে আসতে চায় না স্রোতের জোবনে। এবার এটাই দেখার, ধারাবাহিক কোন মোড় নিতে চলেছে। ঝোরা কি তবে তার বাবার হাতেই মা’রা যাবে নাকি মহার্ঘ্যর সঙ্গে মিল হয়েই শেষ হবে এই ধারাবাহিক? দেখতে থাকুন বালিঝড়

Back to top button