নিজের অজান্তে নিজেরই মেয়ের হবু বর পুবলুকে বরণ করল গুড্ডি! ১৮ বছর পর অনুজের পরিবারের মুখোমুখি গুড্ডি! অতীতের পুনরাবৃত্তিই কি হচ্ছে?

স্টার জলসার জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। সম্প্রতি নতুন অধ্যায় শুরু হয়েছে পুবলু ও রেশমীকে নিয়ে। ‘গুড্ডি’র গল্প এগিয়ে গেছে ১৮ বছর। নতুন রূপে ফিরে এসেছে গুড্ডির মেয়ে রেশমি ও অনুজের ছেলে পুবলু। ভালো নাম ঋতাভরী ও ঋতুরাজ। মজার ব্যাপার এই দুই চরিত্রে আবারও ফিরে এসেছে গুড্ডি অর্থাৎ শ্যামৌপ্তি মুড়লী ও অনুজ অর্থাৎ রণজয় বিষ্ণু। অর্থাৎ ঋতাভরী ও ঋতুরাজ নাম নিয়ে তাদের আবার নতুন গল্প শুরু।

এই জুটিকে বেশ পছন্দ করছেন দর্শক। তবে অনেকেরই মনে হয়েছিল, আবার হয়তো ফিরে আসছে গুড্ডি-অনুজের বোরিং গল্প। গুড্ডি-অনুজের সম্পর্কে এতটাই জটিলতা ছিল যে দুজনকেই অনেক দর্শক অপছন্দ করতেন। নতুন গল্প শুরু হতে না হতেই পুবলু আর রেশমীর মধ্যে এসে গিয়েছে তৃতীয়জন অয়ন্তিকা। তবে এই অয়ন্তিকা পুরোপুরি অন্যরকমের মেয়ে। সকলে তাকে প্রথমে ভিলেন মনে করলেও পরে বোঝা যায়, সে ভালো, আর তারজন্যই ঋতুরাজ আর ঋতাভরী এক হতে চলেছে।

পাশাপাশি অনুজ আর ঋতুরাজ অনেক আলাদা। ঋতুরাজ খুব স্পষ্টবাদী। সে প্রথমেই স্পষ্ট অয়ন্তিকার পরিবারকে জানায়, যে সে তাকে বিয়ে করতে পারবে না। আর অয়ন্তিকাও ঋতুরাজকে জোর করেনি। কিন্তু ঋতুরাজ যখন গুড্ডির কাছে ঋতাভরীর হাত চাইতে যায়, তখন গুড্ডি ঋতুরাজকে জানায়, সে তার মেয়েকে তার সঙ্গে বিয়ে দেবে না। কারণ গুড্ডি অনুজের পরিবারের সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চায় না।

আর তাই পরে পুবলু অয়ন্তিকাকে বিয়ে করতে রাজি হয়। কিন্তু অয়ন্তিকা বুঝতে পারে, ঋতাভরীর মনে রয়েছে শুধুই ঋতুরাজ। যদিও ঋতাভরী সে কথায় শায় দেয়নি। যদিও ঋতাভরী তার ছোট্ট বন্ধু পুবলুকে এখনও ভালোবাসে কিন্তু সে তার মায়ের বিরুদ্ধে যেতে চায় না। হাসিমুখে ঋতুরাজ আর অয়ন্তিকার বিয়েতে আসে রেশমি।

এদিকে অয়ন্তিকা মনে মনে করে রাখে আলাদাই এক ফন্দি। আর সেই ফন্দি মতো ঋতুরাজের সঙ্গেই বিয়ে দেবে রেশমীর অর্থাৎ ঋতাভরীর। তাই রেশমীকে সে নিজের মতো লাল শাড়ি পরিয়ে সাজায়, এমনকি ঋতুরাজকে যেন গুড্ডি বরণ করে সেই ফন্দিও আটে। আর তার ফন্দি মতো রুতুরাজ অর্থাৎ পুবলুকে বরণ করে নেয় গুড্ডি।

Back to top button