Bangla Serial

Guddi: যুধাজিৎ-গুড্ডির ফুলশয্যা এদিকে মন উচাটন অনুজের! “ওই বিছানায় তোমার শরীর জুড়ে আমার থাকার কথা ছিল গুড্ডি”, নায়কের মনের কষ্ট ভাষায় প্রকাশ করে আবার Troll শুরু করলো নেটিজেন

বর্তমানে বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত চর্চিত ধারাবাহিক হল স্টার জলসার ‘গুড্ডি’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি এবং অভিনেতা রনজয় বিষ্ণুকে। তবে এই ধারাবাহিকের শিরিন,গুড্ডি, অনুজ এই তিনজনের একঘেয়ে গল্প দর্শকদের যে আর পছন্দ হচ্ছে না তা সম্প্রতি ভালোই বোঝা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় নানারকম ভাবে ট্রল হতে দেখা যায় এই ধারাবাহিককে।

গুড্ডি সিরিয়াল আজকের পর্ব 19 অক্টোবর নিউ এপিসোড | গুড্ডি আজকের নতুন পর্ব
সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে যুধাজিৎ এবং গুড্ডির বিয়ে হয়েছে। কিন্তু বিয়েতে সিঁদুর দানের সময় গুড্ডি বলেছে সে নাকি তার বাবুজির কাছে শুনেছে তাদের বিয়েতে বউ নিজে নিজে সিঁদুর পড়ে আর সেজন্য সে আয়না দেখে নিজেই নিজের সিঁথিতে সিঁদুর দেয়। এরপর ভাত কাপড়ও নিতে চায়না গুড্ডি। এইসব দেখে যুধাজি ৎ কিছুটা কষ্ট পেলেও সবকিছুই মেনে নেয়।
Guddi - Watch Episode 323 - Guddi, Judhajit Get Married on Disney+ Hotstar

তবে উল্টোদিকে দেখা যাচ্ছে অনুজ শিরিনের বাচ্চাকে মেনে নেওয়ার কথা বললেও গুড্ডি এবং যুধাজিতের বিয়ের পড়েও সে কিছুতেই গুড্ডিকে ভুলতে পারছে না। সে মনে মনে ভাবছে যে গুড্ডি এবং যুধাজিৎ-এর ফুলশয্যার ঘরের বাইরে গিয়ে আরি পেতে শুনবে কী হচ্ছে! এই নিয়ে এবার ট্রোল করতে শুরু করেছে নেটিজেনদের একাংশ।

Guddi - Watch Episode 323 - Guddi, Judhajit Get Married on Disney+ Hotstar
আরও পড়ুন:
Guddi: শিরিনের সংসার ভাঙার জন্য কিছুটা হলেও তুমি দায়ী আর তোমার সংসার ভাঙার জন্য অনুজ দায়ী! গুড্ডির মুখের উপর সত্যি কথা বলে দর্শকের চোখে যুধাজিত এখন নায়ক

সম্প্রতি একজন এই ধারাবাহিকের লেখিকার সাথে তাল মিলিয়ে অনুজের মনের কথা নিজেই প্রকাশ করে লিখেছে,”❝আজ ওই বিছানায় তোমার শরীর জুড়ে আমার থাকার কথা ছিল গুড্ডি , কিন্তু আমার জায়গায় আজ অন্য কোনো পুরুষ তোমায় স্পর্শ করছে🥹… ইচ্ছে ছিলো জীবনের সবকটা রাত তোমায় জড়িয়ে থাকবো , মিশে যাবো আমরা একে অপরের সাথে ,,, কিন্তু ভাগ্যের পরিহাসে আজ তুমি অন্য কারো ….. তবে পরজন্ম বলে যদি কিছু থাকে তাহলে সেই জন্মে প্রতিটা রাতকে আমরা জয় করবো , তোমার শরীর মন সবটা জুড়ে শুধু আমি থাকবো গুড্ডি , শুধু আমি …. ❞..
অনুজ …..

জানি পিসির মতো হয়নি লেখাটা তাও একটু চেষ্টা করলাম অনুজের ভিতরের যন্ত্রণাটা তুলে ধরার.. উৎসাহ পেলে আরো লিখবো” প্রসঙ্গত সে এগুলি লিখে ধারাবাহিকের সাথে সাথে ধারাবাহিকের লেখিকাকেও ট্রোল করতে ছাড়েনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button