Guddi: ২ মাসে দুটো বিয়ে, কলেজ পাশ, পুলিশ অফিসার! “পুলিশ নাকি এক্সপ্রেস ট্রেন যে দাঁড়ায় না?” গুড্ডিকে নিয়ে চরম হাসাহাসি শুরু

ধারাবাহিক, লীনা গাঙ্গুলীর লেখা এবং স্ক্রিপ্ট। ব্যস সমালোচনার জন্য এটুকুই যথেষ্ট। স্ক্রিপ্টের দিক দিয়ে লীনা গাঙ্গুলীর একটি বদনাম আছে। তাঁর লেখা প্লটে নাকি খুব খোলামেলা ও স্বাভাবিকভাবে পরকীয়া দেখানো হয়। অবশ্য এই বদনাম এবারেও ঘোঁচেনি।

গুড্ডি ধারাবাহিকে এই প্লট নিয়ে একেবারে সোশ্যাল মিডিয়ায় একক্কার কাণ্ড। হবে নাই বা কেন! একে তো সেই তথাকথিত ত্রিকোণ প্রেমের গল্প। যেখানে নায়ক অনুজের সঙ্গে হাড্ডা – হাড্ডি লড়াই দিচ্ছে দুই নায়িকা। গুড্ডি আর শিরিন। আর সেই নিয়েই দর্শকদের এক হতাশা।

সেই এই ত্রিকোণ প্রেমের মাতামাতি নিয়ে দর্শকদের হতাশা। তারপর যদিও নায়িকা গুড্ডির জীবনে আসে নতুন নায়িকা। নায়ক যুধাজিত। কিন্তু এত দূর অবধিও ঠিক ছিল। তার মধ্যে বোঝাপড়া এক আলাদাই জায়গা চলে এসেছে। কিন্তু গ্রহণ লাগল গল্পের প্লটে গুড্ডির পুলিশ হওয়া নিয়ে।

এর মধ্যে নতুন অধ্যায় খুললেন। গায়ে পুলিশের উর্দি আর চোখে চশমা। আর এই নিয়েই ট্রোলিং এর বন্যা বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। আর হবে নাই বা কেন বলুনতো? এখানে সরকারি পরীক্ষার জন্য এক একজন চাকরি প্রার্থীর কসরত! সেখানে তিনি দুমাসে পুলিশ! কোনও ধারাবাহিকের প্রোমো বা নতুন প্লট টুইস্ট হলে সাধারণত দর্শকদের আর সেই ধারাবাহিকের অনুরাগীদের বেশ প্রতিক্রিয়া জানা যায়। তারা আদেও কতটা ভাবতে পারছে। গল্পটা প্রেডিকটবল হয়েছে কিনা! কিন্তু এক্ষেত্রে দেখা যাচ্ছে অন্য গল্প।

আর এই দেখেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক কমেন্টে বন্যা বয়ে গিয়েছে। কেউ কমেন্ট করেছেন, ” ২০২০ সালে পুলিশের পরীক্ষা দিয়েছে যারা তাদের এখনও ফাইনাল লিস্ট বার করতে পারল না, আর এদিকে এই মেয়ে দুমাসের মধ্যে দুটি বিয়ে, কলেজ পাশ, পুলিশ অফিসার সব হয়ে গেল। সি বি আই তদন্তের দাবি জানাচ্ছি…” আর কমেন্টে বয়ে গিয়েছে হাহা রিয়্যাক্ট। আবার একজন লিখেছেন, “সিরিয়ালের মেয়েরা কেমন এমনি এমনিই সাইন্টিস্ট, উকিল, আই পি এস সব হয়ে যায়”।

Back to top button