আসছে বড় লিপ! আবার ঋতাভরী ও ঋতুরাজের সন্তান হয়ে ফের ফিরছে শ্যামৌপ্তি-রণজয়! ৩ জেনারেশন একসঙ্গে! আসছে স্পর্শকাতর মুহূর্ত

স্টার জলসার জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। অনুজের মৃত্যুর পর ‘গুড্ডি’ বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যায়। তবে বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’র এখনও অনেকটা পথ চলা বাকি। ধারাবাহিকের প্রথম থেকে যাকে নায়ক বলে মনে করা হয়, তিনি বর্তমানে মারা গিয়েছে। আর সেই নায়কের স্থানে কাকে বসানো হবে তাই নিয়ে একটি বড় প্রশ্ন উঠেছিল। এরপরই ‘গুড্ডি’ নিয়েছে বড় লিপ।

‘গুড্ডি’র গল্প এগিয়ে গেছে ১৮ বছর। নতুন রূপে ফিরে এসেছে গুড্ডির মেয়ে রেশমি ও অনুজের ছেলে পুবলু। ভালো নাম ঋতাভরী ও ঋতুরাজ। মজার ব্যাপার এই দুই চরিত্রে আবারও ফিরে এসেছে গুড্ডি অর্থাৎ শ্যামৌপ্তি মুড়লী ও অনুজ অর্থাৎ রণজয় বিষ্ণু। একই তারকা অভিনয় করছেন এখন ঋতুরাজ ও ঋতাভরীর চরিত্রে। অর্থাৎ ঋতাভরী ও ঋতুরাজ নাম নিয়ে তাদের আবার নতুন গল্প শুরু। এই জুটিকে বেশ পছন্দ করছেন দর্শক।

তবে অনেকেরই মনে হয়েছিল, আবার হয়তো ফিরে আসছে গুড্ডি-অনুজের বোরিং গল্প। গুড্ডি – অনুজের সম্পর্কে এতটাই জটিলতা ছিল যে দুজনকেই অনেক দর্শক অপছন্দ করতেন। যদিও অনুজ আর ঋতুরাজও অনেক আলাদা। ঋতুরাজ খুব স্পষ্টবাদী। ঋতাভরী ও ঋতুরাজকে সাথে নিয়ে গল্প ভালোই এগোচ্ছিল। দর্শকরাও এই গল্প পছন্দ করছিলেন। কিন্তু গল্পে আবার আসতে চলেছে বড়সড় ট্যুইস্ট। ফিরতে চলেছে অনুজ।

১৮ বছর আগে যে মারা গিয়েছিল, আজ আবার ফিরবে সে। কিন্তু কিভাবে? সেই উত্তর যদিও এখনও মেলেনি। তবে গালে চাপ দাড়ি, মাথায় টুপি, মুখে বয়স্কের ছাপ- নতুন রূপে অনুজ ফিরল। গল্পের মোড় ঘুরতে চলেছে এক নতুন অধ্যায়ে। যেখানে মিল হবে গুড্ডি-অনুজের অন্যদিকে ঋতুরাজ ও ঋতাভরীর। এরপরও কি গল্প এগোবে? আসবে আরও এক নয়া ট্যুইস্ট। যেখানে ঋতুরাজ ও ঋতাভরীর একটি মেয়ে সন্তান হবে যার নাম হবে সোনালী।

অন্যদিকে তারা একটি ছেলে সন্তান দত্তক নেবে। তারপর আবারও এক বড় লিপ নেবে ধারাবাহিক। মেয়ের চরিত্রে ফের অভিনয় করবেন শ্যামৌপ্তি মুড়লী ও ছেলের চরিত্রে থাকবেন রণজয় বিষ্ণু। এভাবেই তিন জেনারেশন একসঙ্গে নিয়ে এগোবে ধারাবাহিক। শ্যামৌপ্তি ও রণজয়-এর হবে একইসাথে তিনটি রোল। এরূপ দৃশ্য আগে কখনও কোনও ধারাবাহিকে দেখা মেলেনি। তাই এটি হবে দর্শকদের কাছে সেরা মুহূর্ত। যদিও এই গল্প শুধুই এক দর্শকের সাজানো। অনুজ ফেরার পর গল্প কোন মোড় নেবে তা জানতে হলে দেখতে হবে ‘গুড্ডি’র পরবর্তী পর্ব।

Back to top button