অবশেষে প্রতীক্ষার অবসান! হোলির দিনে মুখোমুখি সূর্য-দীপা, অভিমানের পাহাড় কি অবশেষে গলল?

জনপ্রিয় টেলি সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি। টিআরপিতে ভাল ফল না করলেও, সূর্য-দীপার সম্পর্ক কোন খাতে বইবে এ নিয়ে দর্শকদের আগ্রহের অন্ত নেই।

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে, সুস্থ হয়ে উঠেছে রূপা। তার অপারেশন একশ শতাংশ সাকসেসফুল। বাড়ির সকলে উৎসবে মেতে। অনেকদিন পর খুশির হাওয়া বইছে সকলের মনে। হইহই করে পালন হচ্ছে দোল। গান, নাচ আর ভাঙের মধ্যে দিয়ে জমে উঠেছে আজকের দিনটি। জয়-উর্মি, কাকীয়া-কাকু, ভিক্টর-তিস্তা, অর্জুন-দীপা সবাই গানের সঙ্গে পারফর্ম করছে।

deepa surjo and labannya

তবে এত আনন্দের মধ্যেও সূর্যের কথা মনে পড়ছে দীপার। এই তো আগের বছরে সব ঠিক ছিল। একরকম ছিল। আর আজ সবকিছু বদলে গিয়েছে, এমনকি দীপার পাশে থাকার মানুষটাও। সমাজের কাছে সে আর সূর্যের স্ত্রী নয়। এখন সে অর্জুনের স্ত্রী। দোলের দিনে ভালোবাসার মানুষ দীপাকে আবির দেয় দীপা।

অন্যদিকে, সূর্য বুঝতে পারে তাকে ছেড়ে পরিবারের সবাই বেশ ভালোই আছে। দুই মেয়েও সূর্যকে ছাড়া ভাল থাকতে শিখে গেছে। অর্জুন-দীপাও সুখে আছে। আর পিছুটানে জেরবার হয়ে তার জীবনটা নরক বনে গিয়েছে। বাড়ির সকলে যেন অর্জুনকে সূর্যের জায়গা দিয়ে বসেছে। এসব দেখে আর নিজেকে সামলাতে পারেনা সূর্য। সে গ্লাসের পর গ্লাস ভাং খেতে থাকে।

আরও পড়ুনঃ আদর্শ বাবা! মেয়ের মত নেই বিয়েতে! অমিতোষবাবুর কারণেই লগ্নভ্রষ্টা হল বর্ষা! নিম ফুলের মধুতে বিরাট চমক

তারপর আর টাল সামলাতে পারেনা সে। ইরার সঙ্গে দীপার সামনে গিয়ে হাজির হয়। ইরাকে নিজের স্ত্রী হিসেবে পরিচয় দেয় সূর্য। যা দেখে মন ভেঙে যায় দীপার। এমনকি ইরার সঙ্গে স্টেজে ‘রং বরসে’ গানে পারফর্ম করে সূর্য। নিজে ধাক্কা সামলে নিলেও সোনা-রূপাকে সূর্যের কীর্তি দেখাতে চায় না দীপা। এই দেরি না করে সত্বর সেখান থেকে বেরিয়ে পড়ে সূর্য আর দীপা।

Back to top button