Sandhyatara: ‘ওই মেয়েটার কাছে যাবেন না’! আকাশকে আটকাতে গিয়ে দুর্ঘটনায় সন্ধ্যা! মেজদির বিপদে ছুটে এল তারা

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে একটি হল ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। ধারাবাহিকটি দর্শকদের মনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। অন্যদিকে সন্ধ্যার (Sandhya) চরিত্রে রয়েছে অন্বেষা হাজরা (Annwesha Hazra), যাঁর ভক্তের সংখ্যা কম নয়। সন্ধ্যা ও তারা (Tara) দুই বোন। অন্যান্য ধারাবাহিকের থেকে এই ধারাবাহিকে বোনেদের মধ্যে সম্পর্কটা অনেক সুন্দর। এখানে কেউ কারোর উপর হিংসা করে না। বরঞ্চ নিজের সবকিছু উজাড় করে দেয় বোনেদের জন্য।

সন্ধ্যা নাকি তারা- কার ভাগ্যে রয়েছে আকাশ?

সন্ধ্যা সংসারের সকল দায়িত্ব সামলে তারাকে কলকাতায় পড়ায়, আর তারা তার মেজদির জন্য নিজের ভালোবাসাকে ত্যাগ করে। সন্ধ্যা জানেনা, যে আকাশকে (Akash) সে ভালোবাসে, সেই আকাশকেই তারাও ভালোবাসে। আর সেই তারার জন্যই সন্ধ্যাকে ডিভোর্স দিতে চায় আকাশ। তারা সেই কথা লুকিয়ে গিয়েছে সন্ধ্যার থেকে। এমনকি আকাশও জানে না, তারাই সন্ধ্যার বোন। এদিকে সন্ধ্যার কাছে আকাশ ডিভোর্স চাইলে সন্ধ্যা আকাশের থেকে ১ মাস সময় চায়।

আকাশকে আসতে দেখে কি করবে তারা?

সন্ধ্যার পাগলামি আকাশ সহ্য করতে না পেরে সে কলকাতায় তারার সঙ্গে দেখা করতে যায়। এদিকে সন্ধ্যা ঠিক করে কলকাতার আকাশের প্রেমিকের সঙ্গে সেও দেখা করবে। তারাকে সন্ধ্যা সব জানায়। তারা সন্ধ্যার কথা শুনে ভয় পেয়ে যায়। কারণ যদি সন্ধ্যা ও আকাশ দুজনেই তারার কাছে চলে আসে তাহলে মেজদির সামনে সব ফাঁস হয়ে যাবে। আর তারা চায়না, মেজদির সুখের সংসার ভেঙে দিতে। তাই সে আকাশের থেকে দূরে চলে এসেছে।

আকাশ তারার সঙ্গে দেখা করবে বলে গাড়ি নিয়ে রেডি হয়, অন্যদিকে সন্ধ্যা আকাশের গাড়ির ডিকিতে বসে কলকাতা পাড়ি দেয়। সেখানে আকাশ তারার কাছে এলে, সন্ধ্যাও তারার সঙ্গে দেখা করবে বলে সেখানে যায়। এদিকে আকাশ ও সন্ধ্যা – দুজনে দুজনকে সামনা সামনি দেখে এটা বুঝতে পারে যে সন্ধ্যার তারা ও আকাশের তারা – দুজনেই এক জায়গায় থাকে। এদিকে বন্ধুদের সাহায্যে তারা কোনওরকমে লুকিয়ে যায়। সন্ধ্যা আকাশকে দেখে জড়িয়ে ধরে ও বলে সে যেন ফিরে যায়।

আরও পড়ুনঃ বিয়ের দিন দুর্জয়ের ভরসায় বাড়ি ছাড়ল রানী! এদিকে দুর্জয় বেপাত্তা! শুরুতেই বিপদে রানী

সন্ধ্যার সামনে এল আসল সত্য

আকাশ সন্ধ্যাকে ১ মাস সময় চেয়েছিল। তাই সন্ধ্যা আকাশকে বলে, সেই একমাস সে যেন সন্ধ্যার সাথেই থাকে। এইবলে আকাশকে নিয়ে সন্ধ্যা বাড়ি ফিরতে গেলে সন্ধ্যার সাথে হঠাৎ দুর্ঘটনা ঘটে। তবে কি সন্ধ্যার দুর্ঘটনার কথা শুনে তারা ছুটে আসবে? আকাশ জেনে যাবে তারা সন্ধ্যার বোন? সন্ধ্যা ঠিক করেছিল, আকাশের মনের মতো নিজেকে গড়ে তুলবে। এদিকে আকাশের মনের মতো হতে গিয়ে এক একটা হাসির কান্ড ঘটিয়ে চলেছে সন্ধ্যা। সব সত্যি জেনে এবার সন্ধ্যা কি পদক্ষেপ নেবে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button