Godhuli Alap: ডিরেক্ট বলিউডকে ঝেঁপে দিলো! একেবারে যেন পুষ্পা ২-এর সাজ! মেক আপের মিল দেখে খিল্লি হচ্ছে ‘গোধূলি আলাপ’-এর নোলকের

রাজ চক্রবর্তী প্রযোজিত এক ভিন্ন ধারার ধারাবাহিক হল গোধূলি আলাপ। উল্লেখ্য, স্টার জলসার পর্দায় এই ধারাবাহিক খুব স্বল্প সময়ের মধ্যে দর্শকদের মন জিতে নিয়েছিল। অসমবয়সী এই প্রেমের সম্পর্ক প্রথম দিকে সময় নিলেও ধীরে ধীরে দর্শকদের মনে স্থায়ী জায়গা করে নেয়।

এই মুহূর্তে ফের একবার শিরোনামে গোধূলি আলাপ। এই ধারাবাহিকে এখন টানটান উত্তেজনা পর্ব আসছে। এমনিতে সোশ্যাল মিডিয়ায় নোলক-অরিন্দমের জুটিকে বেস্ট জুটি বলা হয়ে থাকে। তবে মাঝে ধারাবাহিক লিপ নেয়। এরফল কিছু জনপ্রিয়তা কমে গিয়েছিল। তবে আবার স্বাভাবিক ছন্দে ফিরে ভালোই টিআরপি পাচ্ছে এই ধারাবাহিক।

সম্প্রতি এই ধারাবাহিকে এসেছে এক ধামাকা প্রোমো। যেখানে দেখা যাচ্ছে ধুতি-পাঞ্জাবী পরা অরিন্দমের পিছনে ধাওয়া করেছে একদল মানুষ। তাঁদের হাত থেকে অরিন্দমকে বহুরূপী সেজে রক্ষা করে নোলক। উকিল বাবুকে পেয়ে ভীষণ খুশি সে তাঁকে জানায় যে সে অন্তঃসত্ত্বা। তাঁর ও উকিল বাবুর সন্তান আসছে। যদিও নোলককে অবাক করে দিয়ে অরিন্দম জানায়, সে একজন মাস্টার কোন‌ও উকিল নয়। আসলে এই ব্যক্তি কে? তাহলে তা জানতে দেখতে হবে গোধূলি আলাপ।

কিন্তু এই প্রোমোতে নজর কেড়েছে নোলকের মেকআপ। একেবারে যেন হুবহু পুষ্পা ২-এ আল্লু অর্জুনের মতো মেকআপ। তেমন‌ই চড়া মৌখিক সাজ‌। গলায় গয়না, লেবুর মালা, ফুলের মালা সহযোগে নোলকের সাজ যেন অবিকল আল্লুর মতো। ভয় ধরানো, শিহরণ জাগানো মেক আপের মিল দেখে হতভম্ব নেটপাড়া।

Back to top button