Bangla Serial

নোলককে লাল টুকটুকে শাড়ি কিনে দিল অরিন্দম!রোহিণী আর বাকি পাজি সদস্যদের মুখে ফের ঝামা ঘষল বুদ্ধিমতী নোলক, ভাইরাল গোধূলি আলাপের এপিকাট

বর্তমান দিনে সিরিয়াল মানেই বিনোদন জগতের চাবিকাঠি। এখন লোকে অত সিনেমা দেখেন না হলে গিয়ে। তবে বাংলা সিনেমার বাজার গত বছর থেকে ফিরেছে। দেবের গোলন্দাজ টনিক বক্সঅফিসে ভালো ব্যবসা করেছে এবং সদ্য মুক্তিপ্রাপ্ত কিশমিশও প্রথম দিনে হাউসফুল গেছে। তবে সিনেমা দেখা তো সবার সাধ্যের মধ্যে নেই তাই সিরিয়ালকেই সবাই আপন করে নেন।

সিরিয়ালের সঙ্গে অনেক সময় নিজেদেরকে মিলিয়ে ফেলেন আমাদের মা কাকিমারা।সেই জন্যই তো শ্রীময়ীর দুঃখে যাদের মন কাঁদে আবার সহচরীর জন্য তাদের কষ্টে চোখ ভিজে যায়। জুন আন্টির প্রতি জন্মায় বুকভরা ঘৃণা,চড়ুইকে মনে হয় ধরে চড় মারি। এভাবেই প্রতিদিন হাসি-কান্নায় আমাদের দিন কেটে যায়।

সেরকমই একটা নতুন সিরিয়াল কে দর্শক অল্প কয়েকদিনের মধ্যেই আপন করে নিয়েছে সেটা হল স্টার জলসার গোধূলি আলাপ। প্রত্যেকদিন সন্ধ্যা ছটা থেকে এই সিরিয়াল স্টার জলসায় দেখা যায়। সিরিয়ালে অভিনয় করছেন কৌশিক সেন এবং লিড রোলে নবাগতা সোমু সরকার। প্রথমে যখন এই গল্পের কনসেপ্ট নিয়ে আসা হয়েছিল তখন দর্শকরা মুখ ফিরিয়ে নিয়েছিলেন কারণ অসমবয়সী বিয়ের এই গল্প তারা দেখতে চাননি। অনেকেই এই সিরিয়াল কে তুলনা করেছিলেন ব্যারিস্টার বাবুর সঙ্গে।

কিন্তু সিরিয়াল যখন শুরু হল তারপর পরে যত গল্প এগোতে লাগল ততো মানুষের ভালোলাগা বাড়তে লাগলো গল্পের প্রতি। কৌশিক যে জাত অভিনেতা আমরা সকলেই জানি কিন্তু তার সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করছে সোমু।‌ ভীষণ হাসিখুশি প্রাণচঞ্চল সুন্দরী মেয়েটির অভিনয় দেখে সকলেই হতবাক।

এইজন্যই তো চলতি সপ্তাহে উড়ন তুবড়িকে গো হারান হারিয়ে স্লট লিড করেছে গোধূলি আলাপ। আর এর মধ্যেই সিরিয়ালের এপিকাটেও জমছে প্রচুর ভিউস‌। এর কারণ হিসেবে আমরা বলতে পারি যে গোধূলি আলাপের ছোট ছোট মুহূর্তগুলোকে আমরা ভীষণ পছন্দ করছি।

কিছুক্ষণ আগে স্টার জলসা সিরিয়ালের একটি এপিকাট পোস্ট করেছে।সেখানে দেখা যাচ্ছে যে নোলককে সত্যি কারের লাল রঙের টুকটুকে শাড়ি কিনে দিয়েছে অরিন্দম। শপিং মলের দোকানে নোলককে যাচ্ছেতাই ভাবে অপমান করে দোকানদার আর অরিন্দম তাদের কে ভাল করে শিক্ষা দিয়ে দেয়। এছাড়াও এস্কেলেটর সিঁড়ি দিয়ে ওটা নিয়ে নোলককে রায়বাড়ির পাজি সদস্যরা ভীষণ বিরক্ত করে সঙ্গে যোগ দেয় রোহিণী‌।যদিও ঠিক তার পরেই নোলক নিজে নিজে এস্কেলেটর দিয়ে নেমে আসে যা দেখে থোতা মুখ ভোঁতা হয়ে যায় তাদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button