Bangla Serial

ধুমধাম করে ১০০ পর্বের উদযাপন করলো গোধূলি আলাপ টিম! ভক্তদের ভালোবাসায় ভেসে গেল অরিন্দম নোলক, বিশেষ ভিডিওবার্তা দিলেন কৌশিক সেন

বর্তমানে মানুষের রুচিবোধ পাল্টেছে তাই ধারাবাহিক গুলো সাহস দেখাতে পারছে ভিন্ন ধরনের কনসেপ্ট নিয়ে। স্টার জলসায় আজ থেকে তিন মাস আগে শুরু হয়েছিল গোধূলি আলাপ।অসমবয়সী প্রেমের সম্পর্ক নিয়ে গল্প ছিল এবং তাই আছে।

শুরুতে প্রচুর ট্রোল করা হয়েছিল তার কারণ অল্পবয়সী নোলকের সঙ্গে মাঝবয়সী অরিন্দমের বিয়ে। অনেকেই বলেছিলেন যে এই ধারাবাহিক চলবে না কারণ সুস্থ স্বাভাবিক মানুষ এইসব দেখেনা যদিও পরবর্তীকালে দেখা গেল রাজ চক্রবর্তীর এই ধারাবাহিক মানুষের মন জয় করে নিয়েছে। গোধূলি আলাপের আলাদা একটা ফ্যানবেস রয়েছে। তারা কৌশিক সেন এবং নবাগতা সোমু সরকারের অনেক বড় ভক্ত।
May be an image of 6 people, people standing and cake


গতকাল ১০০ এপিসোড সম্পূর্ণ করল গোধূলি আলাপ। সেই উপলক্ষ্যে সেটে আয়োজন করা হয়েছিল সেলিব্রেশনের। বিশাল বড় ব্ল্যাক ফরেস্ট কেক নিয়ে আসা হয়েছিল এবং সব থেকে অভিনব ব্যাপার হলো ভক্তরা প্রচুর গিফট পাঠিয়েছিলেন গোধূলি আলাপ পরিবারের জন্য আর প্রত্যেকটা গিফট খুলে দেখেছে সোমু এবং কৌশিক সেন।
May be an image of rose
কৌশিক সেন পরবর্তীকালে ভিডিও বার্তা করে শুভেচ্ছা জানিয়েছেন।এতদিন পর ছোটপর্দায় এসে তিনি যে ভালোবাসা পাচ্ছেন তা তার ভাবনার অতীত এবং সমুর এটা প্রথম কাজ। সেই হিসাবে দুর্দান্ত অভিনয় করছে সে এবং ভক্তরা সুন্দরী সমুকে খুব পছন্দ করেছে।অনেকে নিজের হাতে তার ছবি এঁকে পাঠিয়েছে যেগুলো দেখে সমু বলেছে যে আমি নিজে ভক্তদের সঙ্গে দেখা করতে চাই। যারা গোধূলি আলাপ ভক্ত তারা প্রস্তুত থাকুন যে কোনদিন সমুর সঙ্গে আপনাদের দেখা হয়ে যেতে পারে।
May be an image of 4 people and people standingMay be an image of 1 person and text

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button