কথার সেটে তুলকালাম! মেকআপ রুমের পেছন দিকের জানলায় ফের অশরীরীর উপদ্রব! ভয়ে কাঁটা পুরো ইউনিট!

স্টার জলসা (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘কথা’ (Kotha)। জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে অভিনেতা সাহেব ভট্টাচার্য অভিনীত এই ধারাবাহিক আরম্ভ হওয়ার কিছু দিনের মধ্যেই সকলের মন জয় করে নিয়েছে। গাছ প্রিয় মেয়ে ‘কথা’ ও সেলিব্রেটি সেফ ‘অগ্নিভর’ রসায়ন দিন দিন প্রিয় হয়ে উঠছে দর্শক মহলে। কিন্তু এবার ঘটলো চিন্তার কারণ। কথার সেটে শুরু হলো ভুতের উপদ্রব। স্বাভাবিকভাবেই ভয়ে কাঠ সকলে।

স্টার জলসার সিরিয়াল সেটে এর আগেও ভূতের উপদ্রবের গল্প শোনা গিয়েছিল। এই চ্যানেলের অন্য একটি ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’-এর সেটে ভূতের উপদ্রব এর গল্প শুনিয়েছিলেন ধারাবাহিকের নায়ক রোহন ও অভিনেত্রী অঙ্গনা। এই ধারাবাহিকটির গল্পেও অতিপ্রাকৃত ঘটনার নিদর্শন ছিল। তবে গল্পের বাইরেও সেট জুড়ে ছোটাছুটি করে বেড়াতেন তেনারা।

Bengali serial

অভিনেত্রী অঙ্গনা জানান, শুটিং করার সময় কখনও আলো পড়ে গিয়েছে তো কখন‌ও অশরীরীর উপস্থিতি টের পেয়েছেন সবাই। যদিও এখন বিষয়টিতে সবাই অভ্যস্ত। এই বিষয় রোহন-অঙ্গনা দুজনেই জানান, অশরীরীরা তাঁদের কখনও কোনও বিরক্ত করেনি। তাঁরা তাঁদের মতো থাকে, আর মানুষ মানুষের মতো।

ঠিক একই ঘটনা শোনা গেল ‘কথার’ সেটেও। স্টার জলসার এই ধারাবাহিকের সেটটিতে যে ভূতের উপস্থিতি রয়েছে তা মানতে নারাজ অভিনেত্রী সুস্মিতা দে। যদিও সবার কথা শুনে অভিনেত্রী মত, “ভূতেরা নিজেদের মতো থাকুক, আমি আমার মতো থাকবো।” এরপরই শোনা যায় নায়ক সাহেব সুস্মিতাকে বলছেন, “তোদের মেকআপ রুমের পিছনের দিকে জানলাটি কখনো খুলবি না।” এ কথা শুনে কোমরে হাত দিয়ে সুস্মিতা বলে, “এই কথাটা আবার কে বলল?”

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আরও পড়ুনঃ পরিবার মুখ ফিরিয়েছে! ৩৭ দিন ধরে ভেন্টিলেশনে লড়াই করছেন বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব!

তখনই প্রত্যুত্তরের সাহেব বলে, “এটাতো সবাই জানে। আর সেই কারণেই এই জানলাটি কেউ খোলে না।” ভিডিওটি দেখে বেশ বোঝা যাচ্ছে ভূতের কথা শুনে একটু ভয় পেয়েছেন অভিনেত্রী সুস্মিতা। ভূতকে সঙ্গে নিয়ে শুটিং করতে হবে তাঁকে। একথা জেনে ভয় গায়ে কাঁটা দিলেও উপায় নেই! স্টার জলসা শুটিং ফ্লোর মোটেই ছাড়বেন না ‘তেনারা’!

Back to top button