‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’- এর শুটিং ফ্লোর থেকে চুরি! হাতেনাতে ধরা পড়লেন কমলার অনস্ক্রিন শাশুড়ি ‘সুহাসিনী’ গীতশ্রী

সকাল হতেই সকল তারকারা নিজেরা নিজেদের কাজে শুটিং ফ্লোরে দৌড়ান তারকারা। নিজেদের শিডিউল অনুযায়ী হাজিরা দেন ফ্লোরে। প্রতহ্য কিছু না কিছু ঘটে সেই ফ্লোরে। নতুন জনের সঙ্গে বন্ধুত্ব, আবার কিছু বিষয়ে বিতর্ক, নতুন কিছু শেখ- এসবই তো একদিন স্মৃতির খাতায় থেকে যায়। কিন্তু সেখানেই নাকি চুরি, তাও আবার সেটা করেছেন খোদ এক তারকা। হাতে নাতে ধরা পড়লেন অভিনেত্রী গীতশ্রী রায়।

বর্তমানে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকে ছোট মা হিসেবে সুহাসিনীর চরিত্রে তাঁকে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। সেই সেটেই এই ভয়ঙ্কর কান্ড ঘটিয়েছেন। সঙ্গ দিয়েছেন আবার প্রধান নায়িকা অয়ন্যা। শেষে শুটিং ফ্লোর থেকে চুরি করলেন দুজনে? কিন্তু কেন? কী এমন প্রয়োজন পড়ল চুরি করার? কীই বা চুরি করেছেন তিনি?

জানা যাচ্ছে শুটিং ফ্লোরে শুটিং চলছিল। তারই মাঝে দুজনে মিলে এই কাজ সেরেছেন। সবাই যখন ব্যস্ত নিজেদের শট দিতে ঠিক তখনই এমন এক কান্ড ঘটালেন শাশুড়ি ও বৌমা মিলে।

কিন্তু জানা যাচ্ছে, কোনও জিনিস নয়, খাবার চুরি করতে গিয়েই হাতে নাতে ধরা পড়লেন তিনি। শুটিং-এর জন্য চারিদিকে লুচি আলুর দম কত খাবার। না খেয়ে কি পারা যায়? এদিকে কেউ খাওয়ার জন্য সাধছেন না। তাই নিজেই খেয়ে নিলেন দুজনে। সেই ভিডিও আবার নিজেই শেয়ার করেই তিনি বললেন, “শুটিং চলছে, আর সেখানে খাবারের সিন ছিল। ছেলেরা খেয়েছে, কিন্তু মেয়েরা খাইনি। সেইজন্যই আমি আর আমার ছেলের বউ একসঙ্গে চুরি করে এটা খাচ্ছি। শট চলাকালীন খাবার চুরি করার মজাই আলাদা।” এই বলেই, লুচি সাথে আলুর দম একেবারে মুখে ঢোকালেন। শুধু একা নন, সঙ্গে অয়ন্যাকে খাইয়েও দিলেন। লুকিয়ে লুকিয়ে দুজনে বেশ মজাই পেয়েছেন এই কাজ করে।

ভিডিওটির সাথে ক্যাপশন দিয়েছেন, ‘যখন কমলা এবং সুহাসিনী হেঁসেল থেকে খাবার চুরি করে খায়’। তাদের সেই খুনসুটির ভিডিও দেখে মজা নিয়েছেন ভক্তরাও। কেউ কেউ বললেন, ধারাবাহিকের এই শাশুড়ি-বৌমা জুটি একদম সেরা। আবার কেউ বললেন, ‘মানিক আর বড়মা আবার এদিকে ছোট শাশুড়ি আর কমলা, ভালই চলছে’।

Back to top button