Gaatchora: ইস্ট অর ওয়েস্ট, ঋদ্ধি ইস বেস্ট! খড়ির প্রতি ঋদ্ধির যত্ন মন গলিয়েছে বাঙালি মেয়েদের! লন্ঠন নিয়ে ঋদ্ধির মতো পাত্র খুঁজতে বেরিয়ে পড়েছে মেয়েরা

একটু ধারাবাহিক তৈরির ক্ষেত্রে নির্মাতাদের অনেক দিকের খেয়াল রাখতে হয়, যা হয়তো সাধারণত ওয়েব সিরিজ বা সিনেমার ক্ষেত্রে খেয়াল রাখতে হয় না। মনে রাখতে হবে, ধারাবাহিক মানেই সেটা অনেকদিন ধরে সম্প্রচারিত হবে। বরং তার শুরুর দিন থাকলেও দেশের সময় ঠিক করা থাকে না।

যতদিন সম্ভব দর্শকদের সেটার মধ্যে জিইয়ে রাখাই যেন ধারাবাহিকের অন্যতম সাফল্য। কিন্তু সেটার জন্যই নির্মাতাদের অনেক কিছু খেয়াল রাখতে হয়। খেয়াল রাখতে হবে দর্শকদের আর অন্যদিকে আশে পাশের পরিস্থিতিরও। আর সব কিছুর মধ্যে দিয়ে যেটার খেয়াল রাখতে হয়, তা হল টি আর পি।

এমনিতেও এখন নতুন নতুন ধারাবাহিকের একটা চল শুরু হয়েছে। নতুন নতুন গল্প নিয়ে বেশ জোশ নিয়ে ধারাবাহিকগুলো শুরু হয়ে যাচ্ছে, তারপর ফুস করে ধারাবাহিকগুলো উবেও যাচ্ছে। এই কারণে ৪০০-৬০০ এর বেশি এপিসোডও করতে পারছে না নতুন ধারাবাহিকগুলো।

আর এর মাঝেই নতুন করে টি আর পিতে একটা ভালো দিক তুলে ধরেছে অনুরাগের ছোঁয়া। খড়ি ঋদ্ধি একসঙ্গে থাকার পরেও এত ঝড় ঝাপটা যাওয়ার পরেও কিছুতে সঙ্গ ছাড়েনি। উল্টে খড়ির হা করা দেখে ঋদ্ধি বুঝে যায় হাওড়া বলবে না হাবড়া। আর এতেই দর্শকদের ভালোবাসা একেবারে উপছে পড়ছে।

শিবরাত্রি গেল একদম সদ্য। আর তাতে প্রত্যেকের মনের মতো বর চাইছে। কিন্তু এরকম বর যেন সবাই পাই, তাই নিয়ে সোশ্যাল মিডিয়া উত্তাল।

Back to top button