Gaatchora-Meyebela: ‘গাঁটছড়া’য় চলে এলো ‘মেয়েবেলা’র ডোডো! হঠাৎ কেনো এই সিদ্ধান্ত? চমকে উঠলো দর্শক

স্টার জলসা একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘গাঁটছড়া’। যেখানে দর্শকের অত্যন্ত পছন্দের একটি জুটি হলো ‘খড়িদ্ধি’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং অভিনেতা গৌরব চ্যাটার্জিকে। তাদের দুজনের ক্যামেরার সামনে রসায়ন দর্শকের ভীষণ পছন্দের।

তবে কিছুদিন আগে থেকেই এই জুটিকে আর একসঙ্গে দেখতে পাচ্ছিল না দর্শক। যার ফলে ‘গাঁটছড়া’র টিআরপি তালিকায় জনপ্রিয়তাও অনেকটা কমে গিয়েছিল। গল্পে দেখানো হয়েছিল ডি-য়ের চক্রান্তে খড়ি হারিয়ে যায়। তারপরে ধারাবাহিকে নেওয়া হয় এক বছরের লিপ। সেখানে দেখা যায় ইশা নামে একটি চরিত্র এসেছে। তাকে দেখতে পুরোপুরি খড়ির মতো। কিন্তু ইশা প্রথম থেকেই নিজেকে খড়ি বলে মানতে চাইছিল না। তবে যতদিন এগিয়েছে তত বোঝা গেছে খড়ি ডি এর এবং তার স্ত্রী-এর চক্রান্তের শিকার।

Gaatchora - Disney+ Hotstar
সম্প্রতি একটি পর্বে দেখা গেছে খড়ির সবকিছু মনে পড়ে গেছে কিন্তু পরে জানা যায় যে তার কিছুই মনে পড়েনি। বরং বনি এবং তানির কথা শুনে সে খড়ি হওয়ার নাটক করেছিল। ওষুধের কড়া ডোজের কারণে তার এক্ষুনি কিছু মনে পড়বে না। তবে আস্তে আস্তে ঋদ্ধি তাকে তার পুরনো সব জায়গায় নিয়ে যেতে চাইছে যাতে তার সবকিছু মনে পড়ে। উল্টোদিকে দেবাংশু সিংহ রায় এখনো বেঁচে রয়েছে।

সে এখনো সিংহরায় পরিবারের ক্ষতি করতে চায় আর যেহেতু ভট্টাচার্য বাড়ির মেয়েরা সিংহ রায়দের ক্ষতি করতে দিচ্ছে না এবার তাই সে ভট্টাচার্য বাড়ির মেয়েদের শায়েস্তা করবে, এমনটাই তাকে বলতে শোনা গেছে। তারপরেই দেখা যায় ঋদ্ধি খড়িকে নিয়ে ভট্টাচার্য বাড়িতে এসেছে, যা দেখে বনি তার মা এবং বাবা সকলেই খুশি হয়ে গেছে। এরপরই হঠাৎ করে তাদের বাড়িতে এক লোক আসে যাকে দেখে সকলেই হতবাক হয়ে যায়। কিন্তু কে সে তার এখনো কোনো পরিচয় পাওয়া যায়নি।

Meyebela : শেষবারের মত জড়িয়ে ধরবো! 'মেয়েবেলা'য় চাঁদনী-ডোডোর অভিনয়ে চোখে জল দর্শকদের
তবে ওই চরিত্রটিতে যে অভিনেতা অভিনয় করছে তাকে দেখে দর্শক বলছে যে অর্পণ ঘোষাল অর্থাৎ যে ‘মেয়েবেলা’তে মুখ্য চরিত্রের অভিনয় করছে তার কথা। কারণ তার সঙ্গে গাঁটছড়াতে প্রবেশ করা এই নতুন চরিত্রটির অভিনেতার মুখের অনেক মিল রয়েছে। তাদের দুজনের ছবি দিয়ে এক নেটিজেন মজা করে লিখেছেন,”গাঁটছড়ায় এন্ট্রি নিলো মেয়েবেলার নির্ঝর (ডোডো)
এখন থেকে মেয়েবেলার পাশাপাশি গাঁটছড়াতেও দেখা যাবে অভিনেতা অর্পন ঘোষালকে।”

Back to top button