মেয়েরাই মেয়েদের আসল শত্রু! পিরিয়ডসের সময়ে অপরাজিতা বাথরুম যেতে চাইলে মুখের উপর বারণ করে দেন আরেক নায়িকা

স্টার জলসায় (Star Jalsha) আর মাত্র কিছুদিন পরই আসছে ‘জল থৈ থৈ’ (Jal Thai thai)। যেখানে মূল লিড চরিত্রে থাকবেন অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)। আর তার মতো অভিনেত্রী থাকা মানেই গল্প হিট। এরআগে তিনি পর্দায় ধরা দিয়েছিলেন ‘লক্ষ্মী কাকিমা’র (Lakhmi Kakima) বেশে। ধারাবাহিকে অপরাজিতা থাকা মানেই সমাজকে এক নতুন বার্তা দেবেন তিনি। তবে অভিনয় জীবনে তাঁর বিপুল পরিচিতির পেছনে রয়েছে তাঁর অক্লান্ত পরিশ্রম। টানা পঁচিশ বছর ধরে ইন্ডাস্ট্রিতে রাজ্ করছেন তিনি৷

দুর্দান্ত অভিনয়ে দর্শকদের মন বারে বারে জয় করে নিয়েছেন অভিনেত্রী। রিল লাইফের বাইরেও তিনি হলেন খুবই হাসিখুশি ভালো মনের মানুষ। তাই একজন সত্যিকারের মানুষ হিসাবেও দর্শকদের মনে রাজ্ করছেন অপরাজিতা। চলতি বছরে তাঁর বয়স ৪৫ এ পা দিয়েছে, তবে তিনি প্রমান করে দিয়েছেন বয়স শুধুই নম্বর। এই বয়সেও দারুন অভিনয়ে একাই গোটা গল্পকে ধরে রাখার ট্যালেন্ট রয়েছে তাঁর মধ্যে।

বার্তমানে অভিনেত্রী অপরাজিতা ‘ঘরে ঘরে জি বাংলা’র সঞ্চালক হিসাবে রয়েছেন। এবার আসছে স্টার জলসায় তাঁর নতুন ধারাবাহিক ‘জল থৈ থৈ’। অভিনয় জগতে বহু অভিনেত্রীকে ছাড়িয়ে তিনি আজ অনেক উঁচুতে পৌঁছেও বারো বছর আগের একটা ঘটনা অভিনেত্রী আজও ভুলতে পারেননি। ১২ বছর আগে একসময় কলকাতার একটি নামী স্টুডিওতে চলছিল শুটিং। আর সেখানে অপরাজিতার সাথেই একসঙ্গে শ্যুটিং করছিলেন অভিনেত্রী গার্গী রায় চৌধুরী (Gargee Roychowdhury)

অপরাজিতার সেই সময় চলছিল পিরিয়ডস, আর এই বিশেষ সময় বাইরে প্রতিটা মেয়েকেই একটু বাথরুমের সমস্যায় পড়তে হয়। সেই একই অবস্থা হয়েছিল অভিনেত্রীর। অপরাজিতার মেকআপ রুমে ছিল না কোনোও ব্যক্তিগত টয়লেটের ব্যবস্থা। পিরিয়ডস চলাকালীন যতটা হাইজিন মেন্টেন করে চলা যায়, ততটাই ভালো। তাই তিনিও এই অবস্থায় স্টুডিওর পাবলিক টয়লেট ব্যবহার করতে ইচ্ছুক ছিলেন না। আর সেই টয়লেট ছিল অত্যন্ত অপরিস্কার।

আরো পড়ুন: সন্ধ্যার জন্য প্রাণের ঝুঁকি নিয়ে রক্ত দিল আকাশ! তারা বুঝল আকাশ আর তাকে ভালোবাসে না

অভিনেত্রী গার্গীর মেকাপ রুমে একটি ব্যক্তিগত টয়লেট ছিল। আর তাই অপরাজিতা বারংবার গোটা ইউনিটের কাছে আবেদন করেছিলেন, যাতে এই অবস্থার সময় অপরাজিতাকে গার্গীর টয়লেটটি একবার ব্যবহার করতে দেওয়া হয়। কিন্তু গার্গী রায়চৌধুরী অপরাজিতার সেই কথায় রাজি হননি। তিনি ব্যবহার করতে দেননি। তাই বাধ্য হয়ে অপরাজিতা পাবলিক টয়লেট ব্যবহার করেন। মেয়ে হয়ে আরেকজন মেয়ের প্রতি গার্গীর এমন ব্যবহার তিনি আশা করেননি। আর তাই হয়তো আজও তাঁদের বন্ধুত্বটাও তেমন গড়ে ওঠেনি।

Back to top button