সন্ধ্যার জন্য প্রাণের ঝুঁকি নিয়ে রক্ত দিল আকাশ! তারা বুঝল আকাশ আর তাকে ভালোবাসে না

স্টার জলসার (Star Jalsha) ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) ধারাবাহিকটি দর্শকদের বেশ মন কেড়েছে। ধারাবাহিকটি চ্যানেলে আসার পর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। মেগাটিতে সন্ধ্যার চরিত্রে রয়েছে অন্বেষা হাজরা (Annwesha Hazra), যাঁর ভক্তের সংখ্যা অগুন্তিক। গল্পে দুই বোন সন্ধ্যা (Sandhya)তারা (Tara) আকাশ (Akashneel) নামের একটি ছেলেকে ভালোবেসে ফলে। কিন্তু তারা মেজদির ভালোবাসার কথা জেনে আকাশের থেকে দূরে চলে যায়। তারপর আকাশের সঙ্গে সন্ধ্যার বিয়ে হয়।

আকাশের মনে কি জায়গা করে নেবে সন্ধ্যা?

আকাশ সন্ধ্যাকে নিজের বউ হিসাবে মেনে না নিলেও, সন্ধ্যার কোনও ক্ষতি হতে দেয় না। কিন্তু আকাশ ভালোবাসে তারাকে। এদিকে সন্ধ্যা ও আকাশ কেউ জানে না, আকাশ যাকে ভালোবাসে সে সন্ধ্যার বোন তারা। আকাশ সন্ধ্যার কাছে ডিভোর্স চায়। কিন্তু সন্ধ্যা আকাশকে কোনওমতে ডিভোর্স দিতে রাজি নয়। সে আকাশের মনে নিজের জায়গা করে নেবে বলে সর্বদা চেষ্টা চালিয়ে যাচ্ছে। সন্ধ্যা আকাশের থেকে ১ মাসের সময় চায়। তারমধ্যেই আকাশের মনের মতো নিজেকে গড়ে তুলবে, এমন কথাই জানায় সন্ধ্যা।

তারার মেসে সন্ধ্যা-আকাশ মুখোমুখি

তারা তার মেজদি সন্ধ্যার জন্য আকাশকে এড়িয়ে চলে। সে কোলকাতাতে পড়ার জন্য একটি মেসে থাকে। আকাশ তাকে ফোন করলে তারা আকাশকে জানায়, তার বয়ফ্রেন্ড আসে, আর তাকেই সে বিয়ে করবে। আকাশ তারার কথা বিশ্বাস করে না। তাই সে নিজেই তারার সঙ্গে দেখা করতে যায়। আর সেই খবর সন্ধ্যা পেয়ে সেও তার হুলো বাবুর পিছু নেয়। তারার মেসেই আকাশ ও সন্ধ্যার মুখোমুখি দেখা হয়। কিন্তু তারা কেউই আসল সত্যিটা জানতে পারে না। সন্ধ্যা কোনোরকমে আকাশকে নিয়ে ফিরে যেতে চায়।

দুর্ঘটনায় গুরুতর আহত সন্ধ্যা

আকাশকে নিয়ে কলকাতা ফিরে যাওয়ার সময় আকাশের মুখে কিছু কথা শুনে সন্ধ্যার মনে হয়, তার জন্যই আকাশের বেঁচে থাকার ইচ্ছা নেই। তাই সন্ধ্যা গাড়ি থেকে নেমে চলে যেতে যায়। এমনসময় সন্ধ্যাকে একটি গাড়ি ধাক্কা মারে। সন্ধ্যা সেখানেই মাটিতে লুটিয়ে পরে। সন্ধ্যাকে তৎক্ষণাৎ আকাশ হাসপাতালে নিয়ে আসে। সন্ধ্যার এরূপ অবস্থা দেখে আকাশ নিজেকে দোষী মনে কিরে। ঘরের সকলকে খবর দেয় সে। আকাশের চোখে সন্ধ্যার প্রতি টান স্পষ্ট লক্ষ্য করতে পারেন দর্শক।

সন্ধ্যাকে ভালোবেসে ফেলল আকাশ?

ডাক্তার সন্ধ্যার জন্য বিপুল রক্তের জোগাড় করতে বললে সন্ধ্যার ব্লাড গ্রূপের সঙ্গে আকাশের গ্রূপ মিলে যায়। এদিকে আকাশের ছোট থেকে ব্লাডে ফোবিয়া আছে। কিন্তু সেই ভয়কে দূরে রেখে আকাশ নিজেই ব্লাড দিতে যায়। ব্লাড দিতে গিয়ে আকাশ অসুস্থ হয়ে পরে। এদিকে তারা দিদির দুর্ঘটনার খবর শুনে হাসপাতালে আসে। ডাক্তার তারার ব্লাড গ্রূপের সঙ্গে ম্যাচ পায় সন্ধ্যার কিন্তু আকাশ নিজেই ব্লাড দেবে বলে ঠিক করে। তবে কি এবার আকাশের মুখোমুখি হবে তারা? আকাশ কি জেনে যাবে তারাই সন্ধ্যার বোন?

 

 

Back to top button