Bangla Serial

একসময় নিজের স্ত্রীকে অপমান করত যে ঋদ্ধি আজ সে সকলের সামনে খড়িকে স্ত্রীর মর্যাদা দিলো! দেখুন জমজমাট এই এপিসোড

বিভিন্ন পরিস্থিতির টানাপোড়েনে মানুষের জীবনের মাঝে মাঝে বদল আসে। যে মানুষটা খুব বদমেজাজী সে হঠাৎ করে শান্ত হয়ে যায়। এমনটা যে শুধু বাস্তব জীবনে হয় তা নয় এবার ধারাবাহিকেও এমন গল্প আনা হচ্ছে। এটা আমরা দেখতে পাব স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে।

সিংহ রায় পরিবারের বড় ছেলে ঋদ্ধিমান সিংহ রায় খড়িকে পরিস্থিতির চাপে পড়ে বিয়ে করতে বাধ্য হয়েছিল। কিন্তু কেউ একে অপরকে স্বামী-স্ত্রী হিসেবে মেনে নিতে পারেনি।

তাই ঝগড়া-খুনসুটি লেগেই থাকত দুজনের মধ্যে। কিন্তু নিজের স্ত্রীর সৎ ও প্রতিবাদী চরিত্র আস্তে আস্তে সামনে আসতেই সে অবাক হয়ে যায় এবং তাকে পছন্দ করতে থাকে। এখন নিজের স্ত্রীর প্রতি আস্তে আস্তে তার মনে ভালোবাসা জেগে উঠছে, এমনটাই মনে করছে দর্শকরা।

একের পর এক এমন ঘটনা ঘটে চলেছে ঋদ্ধিমানের জীবনে। তার প্রদর্শনীতে আগুন লেগে গেলে সে নিজের স্ত্রীর কাছে সাহায্য ভিক্ষা করতে আসে। এদিকে স্বামীর জন্য একটু হলেও ভালবাসা জেগে উঠছে খড়ির মনে।

তাই সে ঋদ্ধিমানের পাশে গিয়ে দাঁড়ায় এবং বাধা সত্বেও সেই প্রদর্শনীকে সফল করে তোলে। আজকের এপিসোড একেবারে জমজমাট হয়ে যাবে। খড়ি রাহুলকে পুলিশের হাতে তুলে দেয়। এদিকে খড়ির বাড়ি উচ্ছেদের নোটিশ আসে এবং গুন্ডারা এসে ভাঙচুর করে। খড়ির বাবা বাধা দিতে গেলে গুন্ডারা মারে তাকে এবং ছুটে যায় খড়ি।

 

View this post on Instagram

 

A post shared by ✶গাঁটছড়া পারিবারিক অ্যালবাম ✶ (@gantchhora.album)

গুন্ডারাও তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং সে সোজা গিয়ে পড়ে নিজের স্বামীর হাতে। ঋদ্ধিমান ঘটনায় রেগে যায় এবং গুন্ডাদের মারতে মারতে বলে তোরা আমার স্ত্রীর গায়ে হাত দিয়েছিস। এই কথায় চমকে যায় খড়ি। অবশেষে স্ত্রীর স্বীকৃতি পেলো খড়ি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button