Bangla Serial

Gangaram: আজকেই শেষ হবে মুখ্যমন্ত্রীর প্রিয় সিরিয়াল গঙ্গারাম! টায়রার মা হওয়ার মধ্যে দিয়েই শেষ হচ্ছে, ‘শেষ বেলায় বাচ্চা ছেলে বোধিসত্ত্বের কাছেও হেরে বিদায় নিচ্ছে হাঁদারাম’, ট্রোলিং করতে ছাড়লেন না নেটিজেনরা

আমরা আগেই জেনেছিলাম যে স্টার জলসার অন্যতম যে সিরিয়ালটা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রিয় সেটা হল গঙ্গারাম। সেই নিয়ে আলাপ-আলোচনা কম হয়নি এবং স্টার জলসার ভালো ভালো সিরিয়াল গুলো হঠাৎ বন্ধ হয়ে যাচ্ছিল কিন্তু গঙ্গারাম কিছুতেই শেষ হচ্ছিল না তাই অনেকেই বলছিলেন হয়তো মুখ্যমন্ত্রীর প্রিয় সিরিয়াল বলে বন্ধ হচ্ছে না তবে আজ শুক্রবার রাত দশটায় শেষবারের মতো পর্দায় দেখা যাবে গঙ্গারামকে।

গঙ্গারামকে অধিকাংশ নেটিজেনরাই হাঁদারাম বলে ডাকেন তবে এই হাঁদারাম কিন্তু বাবা হবে কিছুদিন পর। টায়রার মা হওয়ার মধ্যে দিয়েই শেষ করা হচ্ছে ধারাবাহিক।এই খবর শুনে স্বস্তি পেয়েছেন অনেকে তবে বেশ কিছু মানুষ আছেন যারা নিয়মিত গঙ্গারাম দেখতেন তাদের মনটা একটু খারাপ। অনেকে বলছেন যে মুখ্যমন্ত্রী হয়তো এবার রাত দশটায় অন্য সিরিয়াল দেখবেন।


তবে গঙ্গারাম নিয়ে ট্রোলিং কম হয়নি এই দু’বছরে।সত্যি কথা বলতে এক এক সময় এমন জিনিস দেখানো হয়েছে না যে মানুষ বিরক্ত হয়ে গেছে। তবে শেষ বেলাতে এসেও গঙ্গারাম শহুরে আদব-কায়দা শিখতে পারল না কিন্তু টায়রার ভালোবাসা ঠিকই আদায় করে নিয়েছে।


এখন রাত দশটা বাজলে আমরা দেখতে পাব আয় তবে সহচরীকে। সেখানে চলছে নতুন নাটক। টিপুর এক্স গার্লফ্রেন্ড এসে বাড়াবাড়ি ন্যাকামি করছে আর তার থেকেও বাড়াবাড়ি করছে বরফি। সহচরী এখানে চুপচাপ দাঁড়িয়ে দেখছে, তার যেন কিছু করার নেই। শাশুড়ি বৌমার অসমবয়সী বন্ধুত্বটা কোথায় যেন হারিয়ে গেল আর সহচরীর নিজের পায়ে দাঁড়ানোর আর কোনো ইচ্ছাই দেখা যাচ্ছে না। তাই গঙ্গারাম যেমন রাত দশটার স্লট ধরে রাখতে পারেনি সেরকম মনে হচ্ছে আয় তবে সহচরীও রাত ন’টার মত রাত দশটাতেও আর স্লট ধরে রাখতে পারবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button