একে ওপরের প্রতি ভালো লাগায় জড়িয়ে পড়ছে গঙ্গা-আয়ুষ্মান! ঋদ্ধি বিন্দি নয়, দিল থাম কে বৈঠো আসছে ‘গঙ্গামান’ জুটি

বেশ কিছুদিন আগেই বড় লিপ নিয়েছে ধারাবাহিক ‘গাঁটছড়া’। বেশকিছুদিন আগে ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছিল তাতে বহুসময় গুঞ্জন শোনা গিয়েছে, ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখাতে চলেছে। এরমাঝেই ধারাবাহিকে খড়ির মৃত্যু এক নতুন ট্যুইস্ট এনে দিয়েছে গল্পে।

উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। ধারাবাহিকে সন্তান জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয়েছে। অর্থাৎ ধারাবাহিকের নায়িকা শোলাঙ্কি বিদায় নিয়েছেন।

খড়ির হঠাৎ চলে যাওয়াকে এখনও মেনে নিতে পারেনি দর্শক। খড়ির মৃত্যুর পরই ধারাবাহিকের গল্প এগিয়েছে ২০টি বছর। আর সেখানে দেখা যাচ্ছে খড়ি-ঋদ্ধির ছেলে আয়ুষ্মান বড় হয়ে গিয়েছে। আর এই আয়ুষ্মানের নায়িকা হিসাবে এসেছে গঙ্গা। গঙ্গার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলি অভিনেত্রী কথা চক্রবর্তী। অন্যদিকে আয়ুষ্মানের চরিত্রে অভিনয় করছেন আর্য দাশগুপ্ত।

নতুন জেনারেশনের সাথেই এবার গল্প এগোবে ‘গাঁটছড়া’র। নতুন নায়িকা কথা চক্রবর্তীর অভিনয় অনেক দর্শকেরই খুব পছন্দ হয়েছে। যদিও ধারাবাহিকে আয়ুষ্মানের সঙ্গে তৃধার বিয়ের ঠিক হয়েছে। তৃধা সম্পত্তির লোভেই এই বিয়ে করতে চায়, তা যদিও স্পষ্ট। তবে বর্তমানে আয়ুষ্মানের মনে গঙ্গার জন্য ভালোবাসার জন্ম নিচ্ছে।

গঙ্গাও আয়ুষকে পছন্দ করে। আয়ুষকে খেয়াল রাখে গঙ্গা। কিন্তু তৃধা সর্বদা নয়যে রাখে গঙ্গাকে, যা তাঁর জায়গা গঙ্গা না নিতে পারে। এদিকে সিংহ রায় বাড়িতে আয়ুষ ও তৃধার এনগেন্জমেন্টের জন্য সকলে প্রস্তুতি নিচ্ছে। তবে কি গঙ্গা ও আয়ুশের মিল হবে না? নাকি তাদের জীবনে আসতে চলেছে নতুন কোনও মোড়? ভালোবাসায় একে অপরকে কি বাধবে আয়ুষ-গঙ্গা? ‘গঙ্গামান’ জুটি হতে চলেছে ‘গাঁটছড়া’তে?

Back to top button