অতীতের সব কথা ভুলে রোহিতকে আপন করে নিল জেঠিমনি! ফুলকিকে ডিভোর্স দিল রোহিত! ফুলকিতে বিরাট চমক

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকির (Phulki) গল্পে এসেছে দারুন চমক। ফুলকি রোহিতকে ডির্ভোস দেওয়ার জন্য ধানুর সাহায্যে ডিভোর্সের জন্য আবেদন করেছে কোর্টে। কিন্তু রোহিত কিছুতেই রাজি নয় ফুলকিকে ডিভোর্স দিতে। ফুলকি যাতে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত থেকে সরে আসে তাই তাকে নিয়ে ঘুরতেও গেছিল রোহিত। কিন্তু সেই কথা রুদ্রকে জানিয়ে দেয় ঈশানি।

তখন কোনও পথ না পেয়ে ডাক্তারকে দিয়ে মিথ্যে ফোন করিয়ে রুদ্র রোহিতকে জানিয়ে দেয় শালিনী আবার আত্মহত্যা করতে যাচ্ছিল। তার শরীরের অবস্থা খুব খারাপ হয়ে যাচ্ছে দিনে দিনে। সেটা শুনেই খুব চিন্তায় পড়ে যায় রোহিত। ওদিকে রোহিতকে ডাকতে চলে আসে ফুলকি কিন্তু রোহিত কিছুতেই দরজা খোলে না। তখন বাধ্য হয়ে চলে যায় ফুলকি।ওদিকে তখনই জেঠিমনিকে ফোন করে রুদ্র এবং বলে ফুলকিকে বাড়ির থেকে বের করার এখন একটাই রাস্তা আছে সেটা হল রোহিতকে আবার আপন করতে হবে তাকে। সেটা শুনে প্রথমে রাজি হয়না জেঠিমনি।

তখন সেখানে চলে আসে কাবেরী এবং জিজ্ঞাসা করে কে ফোন করেছিল। তখন হৈমন্তী সবটা বলে কাবেরীকে। সেখানে তারপর চলে আছে শালিনী এবং বলে ফুলকি বের করার জন্য এটাই করতে হবে। তখন না চাইলেও রোহিতের ঘরে গিয়ে দরজা ধাক্কায় হৈমন্তী। ফুলকি ভেবে রোহিত দরজা খুললে জেঠিমনিকে দেখে অবাক হয় সে। তখন হৈমন্তী তাকে বলে তিনি কখনও তাকে তথার মৃত্যুর পর থেকে কাছে টেনে নেননি কিন্তু তিনি এখনও ভালোবাসেন রোহিতকে।

তিনি বলেন শালিনী ভালো হয়ে গেছে এবং তার কাছে এসে বলেছে সে রোহিতের সঙ্গে থাকতে চায় তাকে যেন রোহিত আপন করে নেয়। তারপর হৈমন্তী চলে যাওয়ার সময় সেখানে চলে আসে ফুলকি কিন্তু হৈমন্তীকে রোহিতের ঘরে দেখে অবাক হয় সে। ওদিকে হৈমন্তীও মনে মনে ভাবতে থাকে সে কিছুতেই রোহিতকে ভালো থাকতে দেবে না। তারপর ফুলকি ঘরে ঢুকে রোহিতকে গিয়ে সে জিজ্ঞাসা করে কি হয়েছে কিন্তু বলেনা রোহিত। পরেরদিন কোর্টের হেয়ারিংয়ে চলে যায় সকলে। সেখানে গিয়ে জর্জ ফুলকিকে জিজ্ঞাসা করে রোহিত তাকে মারে কিনা তখন সেই কথা শুনে ফুলকি বারণ করে দেয় জর্জকে।

আরো পড়ুন: বিরাট খবর! পালিয়ে গিয়ে বিয়ে করে নিলেল স্টার জলসার জনপ্রিয় এই অভিনেতা-অভিনেত্রী!

তখন সব কথা ভেবে রোহিত কিছুই বলতে পারেনা। রোহিতের পরিস্থিতি দেখে তাকে জল দেয় ফুলকি সেটা দেখে ফুলকির প্রশংসা করে জর্জ। তখন পরিস্থিতি অনুকূল না বুঝে শালিনীকে ডাকে রুদ্র। তখনই শালিনী চলে আসলে, তাকে দেখে থমকে যায় রোহিত। জর্জ তখন রোহিতকে ফুলকিকে ডিভোর্স দেওয়ার কথা বললে সে বলে ফুলকি যখন চাইছে সে তাকে ডিভোর্স দেবে। সেটা শুনে মাথায় বাজ পড়ে ফুলকির। সকলের সামনে কান্নাকাটি করতে থাকে সে এবং তখন ধানু বলে সে জেঠুমনিকে সব বলবে। তাহলে কি এবার সত্যিই বিচ্ছেদ ঘটবে রোহিত ফুলকির মধ্যে।

Back to top button