বিরাট খবর! পালিয়ে গিয়ে বিয়ে করে নিলেল স্টার জলসার জনপ্রিয় এই অভিনেতা-অভিনেত্রী!

গতবছরের শেষ থেকেই শুরু হয়েছে বিয়ের মরসুম। বিয়ের রঙে সেজে উঠেছে গোটা টলিপাড়াই। টলিপাড়ার বিভিন্ন জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রীরা গতবছর থেকেই অনেকেই বসেছেন বিয়ের পিঁড়িতে। রূপসা চক্রবর্তী, রুশা চ্যাটার্জী, সৌরভ- দর্শনা, দুর্নিবার, অনামিকা চক্রবর্তী – উদয় প্রতাপ সিং, অর্পিতা মন্ডল, সুদীপ্তা ব্যানার্জী, দেবরূপ রাহা, শ্রীপর্ণা রায় প্রমুখ তারকারাই বিয়ের পিঁড়িতে পড়েছেন ইতিমধ্যেই।

তবে শুধু পর্দার আড়ালেই নয় বিয়ের রঙ দেখা যাচ্ছে পর্দার সামলনেও। ইতিমধ্যেই বিভিন্ন ধারাবাহিকে বিয়ে হয়েছে নায়ক নায়িকাদের। বিয়ে হয়েছে তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকের পার্বতী এবং দেবের, কথা ধারাবাহিকের কথা সঙ্গে অগ্নিভ গুহর, কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের শ্যামলী এবং অনিকেত মল্লিকের, ইচ্ছে পুতুলের মেঘ ও নীলের প্রমুখদেরও। ধারাবাহিকের এই বিয়ের চমকই ধারাবাহিকে এনে দিচ্ছে নতুন চমক, করে তুলছে ধারাবাহিকগুলিকে আরও রঙিন, বাড়াচ্ছে ধারাবাহিকের জনপ্রিয়তাও।

কিছু সপ্তাহ আগেই স্টার জলসায় শুরুর হয়েছে ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিক চিনি। ধারাবাহিকটি শুরু হওয়ার পরের সপ্তাহের অভিনেত্রী পরিবর্তনের জল্পনার কারণেই জল্পনায় আসে ধারাবাহিকটি। পরে সত্যি প্রমাণিত হয় সেই জল্পনাটি।

আরো পড়ুন: এক সন্ধ্যায় অকালেই খসে গেলো তারা! হয়ে গেল ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং!

ধারাবাহিকে পরিবর্তন করা হয় মূল অভিনেত্রীকেই অর্থাৎ ইন্দ্রানী ভট্টাচার্যর পরিবর্তে ধারাবাহিকে নেওয়া হয় জনপ্রিয় টেলি অভিনেত্রী বিজয়লক্ষ্মীকে। তারপর থেকে বিশেষ জল্পনায় আসেনি ধারাবাহিকটি। বর্তমানে ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করেছেন বিজয়লক্ষ্মী, মধুমিতা বসাক এবং সোমরাজ মাইতি।

Bengali serial

ধারাবাহিকে চিনি ইতিমধ্যেই জেনে গেছে তার মায়ের মৃত্যুর পিছনে রয়েছে এই পরিবার তাই এই পরিবারের থেকেই বদলা নেওয়ার জন্য সে থেকে যাচ্ছে এখানেই। দ্রোণের ঠাকুমা তার বিয়ে ঠিক করে আপালার সঙ্গে কিন্তু দ্রোণের মা চায় তার বিয়ে হোক চিনির সঙ্গে। তাই বিয়ের দিন দ্রোণকে তিনি মন্দিরে নিয়ে আসেন চিনিকে বিয়ে করার জন্য কিন্তু তাকে মানা করে দেয় দ্রোণ কিন্তু অসাবধানতা বশত তার হাত থেকে সিঁদুর পরে যায় চিনির সিঁথিতে। পরে অপালার সঙ্গে বিয়ের সময় সেখানে চলে আসে চিনি এবং বলে দ্রোণ তাকে বিয়ে করেছে। তাহলে কি মনে হয় আপনাদের চিনিকে কি নিজের স্ত্রী বলে মেনে নেবে দ্রোণ?

Back to top button