শ্রাবণের পাশে দাঁড়িয়ে মৃত্তিকার মুখোশ খুলে দিল রোহিণী, টানটান উ’ত্তে’জ’না Love বিয়ে আজকাল-এ

রাতের প্রজাপতি শ্রাবণ (shrabon) ও অহংকারী ওমের (om) গল্প নিয়ে শুরু হয়েছিল লাভ বিয়ে আজ কাল (love biye aahkal)। স্টার জলসার (star jalsha) জনপ্রিয় ধারাবাহিক এটি। টিআরপি লিস্টেও (trp list) নিজের স্লটে বেশ এগিয়ে এই ধারাবাহিকটি। বাড়ির ছেলে যদি একটি পাব চালাতে পারে তাহলে, বাড়ির বউ ও যে পাবে গান গাইতেই পারে। সেটি প্রমান করতেই শুরু হয়েছিল এই ধারাবাহিকটি।

ধারাবাহিকের শুরুর দিকে শ্রাবণ চরিত্রে অভিনয় করেছিল মৌমিতা সরকার। পরবর্তীকালে তাঁর অসুস্থতার জন্য এই ধারাবাহিক থেকে সরে দাঁড়ান তিনি। তাঁর বদলে শ্রাবণ চরিত্রে দেখা যায় বিখ্যাত অভিনেত্রী তৃনা সাহাকে।

আরো পড়ুন: টিআরপিতে ধুন্ধুমার! জমাটি লড়াইয়ে শীর্ষে জগদ্ধাত্রী! সিংহাসনের লড়াইয়ে ফিরলো দীপা! আউট শ্যামলী

গল্পের শুরুতে দেখা যায় ওমকার ঘোষ বাধ্য করে শ্রাবণকে তার সঙ্গে কন্ট্রাক্ট ম্যারেজ করতে। কিন্তু পরে সমস্ত বিষয় জানাজানি হয়ে গেলে আসল বিয়ের পিঁড়িতে বসে তারা। এরপর বেশ কাছাকাছি আসে তারা।

ধারাবাহিকের আগামী পর্ব গুলিতে দেখা যাবে, একবার ফের শ্রাবণের উপর হামলা করে ‘মাস্ক ম্যান’। দশ লক্ষ টাকা সিন্দুক থেকে চুরিও করে সে। কিন্তু শ্রাবণ যতক্ষণে পরিবারের লোকজনকে ডাকে, ততক্ষণে সেখান থেকে পালিয়ে যায় মাস্ক ম্যান। যথারীতি আবারও শ্রাবণ ছাড়া কেউ দেখতে পায়নি তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তারপর ইচ্ছা করে মৃত্তিকা চুরির সমস্ত দায় চাপায় শ্রাবণের ঘাড়ে। শ্রাবণ নিজেকে নির্দোষ প্রমানের চেষ্টা করলেও কেউই বিশ্বাস লরে না তাকে। এমনকি ওম ও তাকে সন্দেহ করে। এমন সময় রোহিণী এসে শ্রাবণের পাশে দাঁড়ায় এবং বলে যদি চুরিটা শ্রাবণই করে থাকে তাহলে বাড়িতেই টাকাটা থাকবে। কিন্তু খুঁজলেও সেই টাকা বাড়িতে পাওয়া যাবে না। কারণ সে জানে শ্রাবণ এই কাজ করতে পারে না।

Back to top button