ভাসু্র ডোডোদা’র সিনেমায় অভিনয় করছে মাম্পি!সামনে এল রুকমার ফার্স্ট লুক,দেখুন ভাইরাল ছবি

এখন বাংলা সিনেমায় যে কয়েকজন ভালো অভিনেতা রয়েছেন তাঁদের মধ্যে অন্যতম হলেন তথাগত মুখার্জি। বরাবর টেলিভিশন এবং বড় পর্দা মিলিয়ে নিজের অনুরাগীদের মুগ্ধ করে গেছেন এই নায়ক। শুধু তাই নয়, এখন তো কোমর বেঁধে নেমে পড়েছেন পরিচালনায়।

ভটভটির পর এবার আরও এক সিনেমা নিয়ে এবার আলোচনায় এলেন তথাগত। সঙ্গে কিন্তু সেই বিবৃতি নেই যাঁর সঙ্গে একসময়ে সম্পর্ক নিয়ে বিশাল জলঘোলা হয় টলিপাড়ায়। এমনকি বিবৃতির কারণেই বিচ্ছেদ হয়েছে তথাগত ও অভিনেত্রী দেবলীনা দত্তর এমন গুজবও ছড়িয়ে পড়ে হুহু করে।

সেই সময়টায় বিবৃতি ও দেবলীনার ঠান্ডা লড়াই জানান দিয়েছিল যা রটে তার কিছু তো ঘটে। এরপরেই নাকি আলাদা থাকতে শুরু করেন দেবলীনা এবং তথাগত। তবে ডিভোর্স নিয়ে প্রথমে মুখ না খুললেও পরে তথাগত জানান যে বন্ধুত্ব তাঁদের সম্পর্কের ভিত। অর্থাৎ অনুমান করা যায় এখন তাঁরা শুধুই বন্ধু।

এর কিছুদিন পরেই বিবৃতি ও দেবলীনাকে দেখা এক ফ্রেমে। সেটা অবশ্যই ভটভটির প্রচারের জন্যে। তবে এবার আর বিবৃতি নন, রুকমা অভিনয় করছেন গোপনে মদ ছাড়ান সিনেমায়। এটি সিঙ্গেল তেমন ছবি ব্ল্যাক কমেডি ঘরানার। তিন বন্ধু সোহম মজুমদার, সৌম্য মুখোপাধ্যায় এবং ঋষভ বসুকে নিয়ে এই গল্প। মদ থেকে জমে ওঠে আড্ডা আর তারপরেই বাকি চরিত্রের আগমন।

Bengali movie Bengali movie

দেশের মাটি ধারাবাহিকে অভিনয়ের পর এবার সিনেমায় আত্মপ্রকাশ করতে চলেছেন রুকমা রায়। সেই ধারাবাহিকে নায়িকার অনস্ক্রিন ভাসুর ছিলেন তথাগত। সোহম একেবারে আলাদা লুকে এবার ধরা দেবেন।

Back to top button