এক সন্ধ্যায় অকালেই খসে গেলো তারা! হয়ে গেল ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং!

স্টার জলসার (Star Jalsha) বর্তমানে বিরাজ করেছে চ্যানেলদের মধ্যে শীর্ষস্থানে। চ্যানেলের প্রায় সবকটি ধারাবাহিকেরই টিআরপি বেশ ভালোই। তবে এখনও প্রত্যেকটি চ্যানেলের জন্যই সবচেয়ে গুরুত্বপূর্ন বিষয় টিআরপি। আর এই টিআরপি তালিকাই বর্তমানে নির্বাচন করে কোন ধারাবাহিকের আয়ু দীর্ঘ এবং কোন ধারাবাহিক বিদায় নেবে তাড়াতাড়ি। তিনি মধ্যেই জি বাংলা থেকে বিদায় নিতে চলেছে ধারাবাহিক ইচ্ছে পুতুল। ধারাবাহিকটির শেষ শুটিংও হয়ে গেছে ইতিমধ্যেই। সেটা সম্প্রচারিত হতে চলেছে ১০ই মার্চ।

তবে এবার বন্ধ হতে চলেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা। গ্রামের দুই বোন সন্ধ্যা তারা তাদের জীবনে আসে একজনই ছেলে আকাশনীল। দুজনেই ভালোবেসে ফেলে তাকে। যদিও নীল প্রথমে ভালোবাসতো তারাকে তবে ভাগ্যচক্রে সে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় তারার দিদি সন্ধ্যার সঙ্গে। তারপর সময়ের সঙ্গে সঙ্গে নানান চমক আসে ধারাবাহিকে। ধারাবাহিকটিতে মূল চরিত্রে অর্থাৎ সন্ধ্যার চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা, তারার চরিত্রে অমৃতা দেবনাথ এবং আকাশনীলের চরিত্রে অভিনয় করছেন সৌরজিৎ ব্যানার্জি।

এছাড়াও ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন চৈতালি রায়, কন্যাকুমারী চ্যাটার্জী, ঝুলন ভট্টাচার্য, সুরজিৎ বন্দোপাধ্যায়, সৌরভ চ্যাটার্জী সহ একাধিক কলাকুশলী কাজ করেছেন এই ধারাবাহিকে। তাছাড়াও দোয়েল রায়নন্দি, বিশ্বজিৎ চক্রবর্তী, শিঞ্জিনী চক্রবর্তী সহ একাধিক অভিনেতা অভিনেত্রীও এসেছেন ধারাবাহিকে। তবে প্রতিপক্ষ ধারাবাহিক ফুলকির থেকে তার টিআরপি কমতে থাকে সময়ের সঙ্গে সঙ্গে। তারপর ফুলকিকে আর হারাতে পারেনি সন্ধ্যাতারা।

স্টার জলসায় টেন্ট সিনেমার ধারাবাহিক বঁধুয়ার প্রোমো মুক্তি পাওয়ার পর থেকেই জল্পনা শুরু হয়েছিল বন্ধ হয়ে যাবে সন্ধ্যাতারা, বা হতে পারে তার সময় পরিবর্তন। তবে এবার সব জল্পনার অবসান ঘটিয়ে সত্যি জানা যাচ্ছে পর্দা থেকে বিদায় নিচ্ছে সন্ধ্যাতারা। ১২ই জুন ২০২৩ শুরু হওয়া ম্যাজিক মোমেন্টসের এই ধারাবাহিকটি তাদের ২৩১ পর্ব শেষ করেই বিদায় নিচ্ছে স্টার জলসার পর্দা থেকে চিরতরে। আজই অর্থাৎ ২৭শে ফেব্রুয়ারিই শেষ শুটিং হচ্ছে সন্ধ্যাতারা।

আরো পড়ুন: মনের কথায় ধুমতানানা পর্ব! বিয়ের মণ্ডপের সবার সামনে পলাশকে সপাটে চ’ড় মধুবালার! বেশ হয়েছে কটাক্ষ নেটিজেনদের

ধারাবাহিকের অভিনেত্রী অমৃতা ইনস্টাগ্রামে তার একটি ছবি শেয়ার করে জানিয়েছেন তারা হিসেবে তার শেষ শুটিংয়ের কথা, বলেছেন আবার অন্য ধারাবাহিকে দেখা হবে। তবে সংবাদটি পাওয়া মাত্রই ধারাবাহিকের ভক্তরা তাদের দুঃখ ব্যক্ত করেছেন সোশ্যাল মিডিয়াতে। তারা অনেকেই জানিয়েছেন তারা ধারাবাহিকটি খুব ভালোবাসেন, তাদের প্রিয় ধারাবাহিক এটি। তারা খুব মিস করবেন। অনেকেই আবার স্টার জলসার কাছে দাবি করেছেন ধারাবাহিকটি যেন শেষ না করা নয়। তবে ধারাবাহিকটির শেষ সম্প্রচার হতে চলেছে ৩রা মার্চ।

Back to top button