কোন তারিখে আয়োজিত হচ্ছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড? কারা পেলেন পুরস্কার? জেনে নিন চমকে দেওয়া খবর ঝটপট

প্রতিটি চ্যানেলই প্রতি বছর অনুষ্ঠিত করেন পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠান, যেখানে সেই চ্যানেলের ধারাবাহিকের বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের তাদের ভালো কাজের জন্য পুরস্কৃত করা হয়। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডও (Star Jalsha Paribar award) স্টার জলসার (Star Jalsha) তারকাদের জন্য এবং স্টার জলসার দর্শকদের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন, যেদিনটিকে দর্শকদের সাথেই উদযাপন করেন স্টার জলসার কলাকুশলীরাও। নাচে গানে জমজমাট এই সন্ধ্যেটির জন্য অপেক্ষা করে থাকে তারকাদের সাথে তাদের অনুগামীরা। তাদের প্রিয় তারকাদের হাতে সেরার শিরোপা দেখতে।

প্রতি বছর স্টার জলসাও করে তাদের পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠান। গত বছর প্রোমো শুট হয়ে যাওয়ার পরেও অনুষ্ঠিত হয়নি জলসা অ্যাওয়ার্ড তাই নিয়ে দর্শকরাও তাদের ক্ষোভ প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়, তাই এবার বছরের শুরুতেই স্টার জলসার নিয়ে এসেছে তাদের ফ্যামিলি অ্যাওয়ার্ড শো অর্থাৎ স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। যেখানে স্টার জলসার বর্তমানে চলতে থাকা সমস্ত ধারাবাহিকগুলির অভিনেতা অভিনেত্রীরা সেই অ্যাওয়ার্ডের পুরস্কারের তালিকায় নথিভুক্ত।

রামপ্রসাদ, তোমাদের রানী, কথা, হরগৌরী পাইস হোটেল, লাভ বিয়ে আজ কাল, গীতা LLB সহ সমস্ত ধারাবাহিকই অংশগ্রহণ করছে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। যার ভোটিংও প্রায় শেষের দিকে। ভোটিং এর পদ্ধতিও আবার রাখা হয়েছে অত্যন্ত সাধারণ যাতে সাধারণ মানুষ খুব সহজেই তাদের প্রিয় তারকাকে ভোট করতে পারে কোনও রকম ঝঞ্জাট ছাড়াই। শুধু স্টার জলসায় বিরতি চলাকালীন দেওয়া নম্বরটিতে করতে হবে ফোন, সেখান থেকে কল আসলে আপনার পছন্দের তারকার জন্য নির্বাচিত নম্বরটি টিপতে হবে বেশ তাহলেই ভোট হয়ে যাবে।

ভোটিং শুরু হবার পর থেকেই জল্পনা চলছিল কবে অনুষ্ঠিত হতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড যার তারিখ অবশেষে জানিয়েছে স্টার জলসার নির্মাতারা। তারা জানিয়েছেন ফেব্রুয়ারির ৭,৮ ও ৯ তারিখে হতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের শুটিং। ৭ ও ৮ তারিখে হবে নাচের শুটিং এবং ৭ তারিখে হবে মূল অনুষ্ঠান অর্থাৎ অ্যাওয়ার্ড অনুষ্ঠানের শুটিং। যা সম্প্রচারিত হবে মার্চ মাসে। যদিও সম্প্রচারিত তারিখটি এখনও নির্দিষ্ট করে কিছু জানায়নি স্টার জলসার নির্মাতা কমিটি। তবে সম্ভত মার্চের শুরুতেই সম্প্রচারিত হবে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। আপনারা কি উৎসাহিত স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড নিয়ে!

Back to top button