শুরু হতে না হতেই নায়িকা বদল! মুখ বদল ‘চিনি’র নায়িকার! বদলে আসছেন কোন অভিনেত্রী?

সম্প্রতি চ্যানেলগুলি নিয়ে এসেছে অনেকগুলি নতুন ধারাবাহিক। জি বাংলা (Zee Bangla) যেমন এনেছে নতুন কাহিনী। তেমনই স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে অনেকগুলি নতুন ধারাবাহিক- কথা ও চিনি। তবে তার মধ্যেই শোনা যাচ্ছে দু‘সংবাদ। খবরটি আসা মাত্রই সোশ্যাল মিডিয়ার শুরু হয়েছে আলোচনা। দেখা যাচ্ছে দর্শকদের মিশ্র প্রতিক্রিয়া। মানুষের মনে উঠেছে নানান প্রশ্ন। কেন হটাৎ এই সিদ্ধান্ত নিল তারা জানেন না কেউ।

সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক চিনি। মিসিং ক্রু প্রযোজনা সংস্থার পরিচালিত এই ধারাবাহিকটি পরিচালনা করছেন রূপক দে। ইন্দ্রানী ভট্টাচার্য, সোমরাজ মাইতি সহ ধারাবাহিকে দেখা যাচ্ছে অনুরাধা রায় সহ একাধিক জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রীকে। সাহানা দত্ত লেখা এবং সর্বানী ঘোষাল এবং সুপর্ণা চক্রবর্তী লিখছেন ধারাবাহিকের সংলাপ। এই বছরই ১২ জানুয়ারিতে শুরু হয়েছে চিনি ধারাবাহিকটি। রাত সাড়ে ১০ টায় সম্প্রচারিত হচ্ছে ধারাবাহিকটি। সমাপ্ত করেছে মাত্র ২২ টি। চিনির ভূমিকায় অভিনয় করছে ইন্দ্রানী ভট্টাচার্য, সোমরাজ মাইতি অভিনয় করছে দ্রোণের চরিত্রে, মধুরিমা বসাক অভিনয় করছে অপালার চরিত্রে।

ধারাবাহিকটি একটি থ্রিলার, ফিকশন কাহিনীর ওপর তৈরি। যেখানে দেখা যাচ্ছে চিনি তার অতীতেও স্মৃতি দেখতে পারছে। ধারাবাহিকটি ইতিমধ্যেই মানুষের মনে জায়গা করে নিয়েছে। টিআরপিও বাড়তে শুরু হয়েছে ধারাবাহিকটির। কিন্তু তার মধ্যেই শোনা যাচ্ছে বদলে যাচ্ছে কাহিনীর মূল অভিনেত্রী।

হ্যাঁ ঠিকই শুনেছেন মূল অভিনেত্রী অর্থাৎ ইন্দ্রানী ভট্টাচার্য ছাড়তে চলেছেন ধারাবাহিকটিকে। কিন্তু তার জায়গায় কে আসতে চলেছে জানা যায়নি এখনও আজ সকালে সংবাদটি শেয়ার হতেই শুরু হয় বিতর্ক। কিছু মানুষ বিষয়টিকে খারাপভাবে দেখছেন, তো কিছু মানুষ বিষয়টিকে সমর্থন করেছেন। কিছু সেই বিষয়ে এখনও মুখ খোলেনি প্রযোজনা সংস্থা বা তারকারা।

Back to top button