পর’কীয়া করছেন স্ত্রী নবনীতা? ‘আমি আমার স্ত্রীর নিন্দা করব না, শুনবও না’! ডিভোর্স নিয়ে মুখ খুললেন জীতু

বাস্তব জীবনে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন অনেকদিন হল। এদিকে সিরিয়ালে অভিনয় করতে হচ্ছে বিয়ের দৃশ্যে। সান বাংলার ‘বিয়ের ফুল’ ধারাবাহিকে অভিনেতা রাজা গোস্বামীর বিপরীতে রয়েছেন নবনীতা দাস (Nabanita Das)। তা নিয়েও চর্চা চলছে নেট দুনিয়ায়। সম্প্রতি কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নবনীতা নিজেই তাঁর বিচ্ছেদের কথা প্রকাশ্যে আনেন। ‘টেবিলে আর দুটো করে প্লেট থাকবে না,, একজনের জন্য বানানো গ্রিন টি আর দুজনে ভাগ করে খাওয়া হবে না,,,’।
জীতু কমল (Jeetu Kamal) এবং নবনীতা দাসের বিচ্ছেদ ঘিরে চর্চা তুঙ্গে।

ডিভোর্স হতে চলেছে অভিনেতা জিতু কমল এবং অভিনেত্রী নবনীতা দাসের। সম্পর্ক ভাঙার কথা ফেসবুকে পোস্ট করে জানান নবনীতা। তিন মাস ধরেই আলাদা থাকছিলেন তাঁরা। জানা গিয়েছে আইনি প্রক্রিয়াও এগিয়ে গিয়েছে অনেকটাই। যদিও এখনও বিবাহবিচ্ছেদের শংসাপত্র আসেনি। বিচ্ছেদের কথা শুনে অনেক ভক্তরাই অবাক হয়েছেন। সব ঠিক করে নেওয়ার আর্জি জানাচ্ছেন নেটিজেনরা। কিন্তু তা কি আদোও সম্ভব? সংরতি লন্ডন গিয়েছিলেন জীতু। সেখানে কমলেশ্বর মুখোপাধ্যায়ের নতুন ছবির শুটিং সেরেছেন তিনি।

বিচ্ছেদ ঘিরে নবনীতার পোস্ট

অন্য দিকে নবনীতাও ‘বিয়ের ফুল’ মেগার শুটিং নিয়ে ব্যস্ত। মাঝে নবনীতাও গিয়েছিলেন পাহাড়ে ঘুরতে। এই বিষয়ে যদিও নায়িকার মন্তব্য শোনা গেলেও মুখে কুলুপ এঁটেছেন নায়ক। জীতু কোনও কথা বলতেই রাজি নন এই ব্যাপারে। উল্লেখ্য, বৃহস্পতিবার, ২৯শে জুন সকালে নবনীতা তাঁর ফেসবুক পোস্টে লেখেন, “টেবিলে দুটো প্লেট একসঙ্গে থাকবে না। টাওয়েল, সানস্ক্রিনের ভাগাভাগি হবে না। জানি এই পরিস্থিতি সামলানোর জন্য আমায় প্রস্তুত করে দিয়েছ তুমি। আমরা দুজন দুজনের সাথে ভাল নেই…..প্রেম, বন্ধুত্ব, বিয়ে এই সব নিয়ে এক বর্ণময় অধ্যায়ের ইতিটা নয় এই ভাবেই হোক। ভাল থেকো জিতু।”

অনুরাগীদের উদ্গ্রীব

বিচ্ছেদের কথা প্রকাশ্যে আনার পর থেকেই দু’জনেই নানা ধরনের পোস্ট করে চলেছেন নিজেদের সমাজমাধ্যমের পাতায়। কখনও নিজের ব্যক্তিগত উপলব্ধি ফেসবুকে লিখছেন জীতু। আবার কখনও নবনীতাও নিজেদের নানা ধরনের ছবি পোস্ট করেন। নবনীতার পাশাপাশি জীতুকে নিয়ে সকলেই খুব উদ্গ্রীব। অনেকেই নায়কের ছবিতে মন্তব্য করে জানতে চাইছেন, জীতু এখন কেমন আছেন। আবার অনুরাগীদের একাংশের কথায়, অভিনেতার ব্যক্তিগত জীবনের এই সমস্যা শুনে সকলেই হতবাক। এত কিছুর পরেও জীতুর তরফে কোনও কথা সামনে আসেনি।

নবনীতার পর’কীয়া

এতদিন সম্পর্ক ভাঙার জন্য বারবার জিতু কামালকে কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে। কিন্তু এবার সামনে আসল নবনীতার প’রকীয়া। হ্যাঁ, শোনা যাচ্ছে যে নবনীতার বিশেষ বন্ধু স্নেহাল অধিকারীর সঙ্গেই নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। জিতু একটি পোস্ট করেন যেখানে লেখেন, ‘আমি ভাবুক, ইচ্ছুক নই/ আমি প্রেমিক, বিকৃত নই/ আমি চিন্তন, চিরন্তন নই/ আমি সৃষ্টিশীল, সৃষ্টিকর্তা নই আমি দোষারোপ, দোষী নই’। কোন বার্তা দিতে চাইলেন নবনীতার স্বামী?

বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জীতু

শুক্রবার, এক সাক্ষাৎকারে সংবাদমাধ্যমকে জিতু জানান, “আমি এ ব্যাপারে কোনও মন্তব্য করতেই রাজি নই। আমার স্ত্রীর ব্যাপারে আমি কোনও নিন্দে করব না আর কোনও নিন্দে শুনবও না। এখনও আমাদের আইনি বিচ্ছেদ হয়নি।” উল্লেখ্য, এই দুই তারকার আলাপ বহু দিনের। সিরিয়ালের সেটেই তাদের প্রেম। ২০১৯ সালে গাঁটছড়া বেঁধেছিলেন দু’জনে। এ বিষয়ে এক চ্যানেলকে নবনীতা জানান, এই সম্পর্কটা তাঁর পক্ষেও একটা বোঝা হয়ে দাঁড়িয়েছিল। তাঁদের মতের মিলও হচ্ছিল না অনেক বিষয়ে। যদিও জিতুর জীবনে অন্য কোনও সমস্যা হচ্ছে কি না, তা তিনি জানেন না। কিন্তু নবনীতার প্রতিমুহূর্তে হয়।

Aparajito-actor Jeetu Kamal on his divorce from Nabanita Das: I'll always be there for her

Back to top button