এক্কা দোক্কায় মোড় ঘোরানো পর্ব! অনির্বাণ জানতে পারলো নিজের হারানো মায়ের পরিচয়! কেমন হবে ছেলের প্রতিক্রিয়া?

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় অন্যতম এক চর্চিত ধারাবাহিক হল এক্কাদোক্কা (Ekkadokka) । এই ধারাবাহিকটি রীতিমতো দর্শকদের মন দখল করেছে। লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Ganguly) লেখনীতে এই ধারাবাহিকটি এই মুহূর্তে জলসার (Star Jalsha ) পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। যদিও টিআরপিতে কামাল করতে না পারলেও দর্শককুলের মনে বেশ ভালোভাবেই রাজত্ব করছে এই ধারাবাহিকটি।

এই ধারাবাহিকটি এমন একটি ধারাবাহিক যেখানে শুরুর নায়ক-নায়িকা বদলে গেছে।‌ দর্শকরা চেয়েছিলেন যেন রাধিকা আর পোখরাজ‌ই এই ধারাবাহিকের নায়ক-নায়িকা থাকেন। এই ধারাবাহিকটির শুরুতে দেখানো হয়েছিল রাধিকা-পোখরাজ জুটি। পরবর্তীতে অবশ্য আসে রাধিকা-অনির্বাণ এবং পোখরাজ-রঞ্জাবতী জুটি। আসলে ধারাবাহিক হিট করানোর জন্য লেখিকা অনির্বাণ হিসেবে অভিনেতা প্রতীক সেনকে নিয়ে আসেন।

কারণ এর আগে অভিনেত্রী সোনামণি সাহার সঙ্গে প্রতীক সেনের জুটি মোহর ধারাবাহিকের সৌজন্যে ব্যাপক হিট হয়েছিল।‌ আর সেইজন্য এক্কাদোক্কা হিট করাতে এই জুটিকে ফিরিয়ে আনা হয়। এই ধারাবাহিকে দেখানো হয় একপ্রকার পরিস্থিতির শিকার হয়ে পোখরাজের বিয়ে হয় রঞ্জাবতীর সঙ্গে। অন্যদিকে ভালোবেসেই অনির্বাণকে বিয়ে করে রাধিকা।

আর এবার এই ধারাবাহিকে অনির্বাণকে নিয়ে শুরু হয়েছে নতুন নাটক। বিয়ে পর্ব মেটার পরে এবার অনির্বাণের জীবনে উঠেছে নতুন ঝড়। রাধিকার কারণে অনির্বাণ খুঁজে পেয়েছে তার আসল মাকে। অনির্বাণের বাবা তার মাকে স্ত্রী হিসেবে স্বীকার করেননি। রাধিকার অনির্বাণকে বুঝিয়েছে সে খুবই ভাগ্যবান যে সে দুটো মা পেয়েছে যে মা এখন বেঁচে আছে সেই মাকে সময় দেওয়াটা তার মতে উচিত।

অনির্বাণের বাবা অবশেষে স্বীকার করে নিয়েছে অনির্বাণের নিজের মাই হল তার প্রথম স্ত্রী। আজ এতগুলো বছর পেরিয়ে আবারও অনির্বাণের সঙ্গে তার জন্মদাত্রী মায়ের দেখা হয়েছে। নিজের সন্তানকে ফিরে পেয়ে মা ভীষণ‌ই খুশি। কিন্তু অনির্বাণ কী মেনে নিতে পারবে তার মাকে? রাধিকা কি বোঝাতে সক্ষম হবে অনির্বাণকে।

Back to top button