Mithai: মিষ্টি-শাক্য যদি ভাই-বোন না হয় তাহলে কি পরবর্তীকালে সুন্দর জুটি হিসেবে স্থান পাবে গল্পে? মিঠাই-উচ্ছে বাবুর পর কয়েক বছর লিপ নেবে গল্প, নায়ক-নায়িকা হিসেবে উঠে আসবে দুই শিশু

বহুদিন পরে আরো একবার আজকের পর্বে মিঠাই তো দেখতে পাবে দর্শক। এতদিন ধরে মিঠাই কেন না দেখতে পেয়ে রীতিমতো অতিষ্ঠ হয়ে উঠেছে সকলে। সোশ্যাল মিডিয়ায় ফ্যান পেজ গুলো খুললেই শুধু মিঠাইকে ফেরানোর দাবি তুলতো দর্শকরা। এবার সেই দাবি মেনে নিয়ে লেখিকা আরো একবার গল্পে ফিরিয়ে আনছে সকলের প্রিয় মিঠাই কে। কিন্তু এবার মিঠাইয়ের সঙ্গে নিয়ে আসছে এক ছোট্ট বাচ্চা মেয়ে মিষ্টিকে।

তার পরিচয় নিয়ে রীতিমতো হলুস্থুল পড়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। কেউ বলছে এটা হয়তো সিদ্ধার্থ আর মিঠাইয়ের মেয়ে, আবার কেউ বলছে হয়তো স্মৃতিশক্তি হারিয়ে মিঠাই যাদের বাড়িতে গিয়ে উঠেছে সেখানেই এই বাচ্চা মেয়েটার সঙ্গে আলাপ হয়েছে তার। তবে কী হতে চলেছে তা এখনো জানা যায়নি।

আবার ভক্তদের আর একাংশ বলছে মিঠাইয়ের গল্পে মিঠাই ফিরে আসার পরে সব সত্যি ফাঁস হয়ে গেছে তাহলে কি নিয়ে গল্প এগিয়ে যাবে। তাই অনেকেই বলছে হয়তো শাক্য এবং মিষ্টিকে পরবর্তী দিনে জুটি দেখানো হবে। তারা দুজন যদি একে অপরের ভাই বোন না হয় তাহলে এমনই দেখাতে পারে মিঠাই এর গল্প।

তবে পরবর্তী দিনে কী হতে চলেছে তা এখনও বোঝা যাচ্ছে না। গল্পে মিঠাইকে ফিরিয়ে এনে যে নতুন মোড় ঘোরানো হয়েছে সেটা কিছুদিন না গেলে কিছুই বোঝা যাবেনা। তাই এখন অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকতে হবে মিষ্টির আসল পরিচয় জানার জন্য। সেই সঙ্গে মিঠির কী হয় সেটাও জানতে মরিয়া দর্শক।

আজকের পর্বে মিষ্টির সঙ্গে সিদ্ধার্থের তো দেখা হয়ে গেল কিন্তু মিঠাইয়ের সঙ্গে কবে দেখা হবে তার উচ্ছে বাবুর এই প্রশ্ন ঘুরে ফিরে আসছে দর্শকদের মধ্যে থেকে। তবে এখন মিঠাইয়ের এই নতুন গল্পের মোড় দর্শকদের মধ্যে যে হাজারো প্রশ্নের সৃষ্টি করেছে তা ফ্যান পেজ গুলো দেখলেই বোঝা যাচ্ছে। তাই পরবর্তী দিনে এই সকল প্রশ্নের উত্তর জানতে চোখ রাখতে হবে মিঠাইতে।

Back to top button