সেরা জুটিগুলোর উপর কালো নজর লেগেছে! সৌমীতৃষা-আদৃতের পর এবার সূর্য-দীপা! অনস্ক্রিনের মতো বাস্তবেও বনিবনা হচ্ছে না 

এই মুহূর্তে টিআরপিতে টপার হল স্টার জলসার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। টানা ২৫ সপ্তাহের উপর টিআরপি টপার এই মেগা। ধারাবাহিকে সূর্য আর দীপার জুটি খুব পছন্দ দর্শকদের। তাদের অসাধারণ অভিনয় মন ছুঁয়ে নিয়েছে সকলের। তবে যেমন ফ্যানের সংখ্যা রয়েছে, সাথে রয়েছে কিছু এমন দর্শক যারা সুযোগ পেলেই খুঁত ধরতে অভ্যস্ত। আর তা নিয়েই দিনের পর দিন চলে চর্চা। যেমন ‘মিঠাই’ ধারাবাহিকের সিডি ও মিঠাই কে নিয়ে চলেছিল। ‘

‘মিঠাই’ ধারাবাহিকে জুটি বেঁধেছিলেন আদৃত রায় ও সৌমীতৃষা কুণ্ড। তাদের জুটি অনস্ক্রিনে ঠিক জেরোম দর্শকদের পছন্দ ছিল। ঠিক সেরকম অফস্ক্রিন জুটি নিয়ে ছিল বিশাল চর্চা। সৌমিতৃষা আর আদৃতের মধ্যে সম্পর্ক ভালো ছিল না, এমন খবর নিয়ে চর্চা চলে টেলিপাড়ার অন্দরে। এমনকী, সে ছাপ পৌঁছেছিল ভক্তদের মাঝেও। এমনটাও শোনা গিয়েছিল, রোম্যান্টিক সিনেও একে-অপরের সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ করেন না তাঁরা।

যদিও এসবই নেটিজেনদের মনগড়া, এমন কথা স্পষ্ট করেছিলেন সৌমী নিজে। তবে চর্চা এমন জিনিস, যা থামবার নয়। এবার সেই জুটির পর চর্চা শুরু হল সূর্য ও দীপাকে নিয়ে। স্বস্তিকা ঘোষ আর দিব্যজ্যোতি দত্তের অনস্ক্রিন কেমিস্ট্রিও খুব জনপ্রিয় নেট দুনিয়ায়। তবে বর্তমান খবর, অফস্ক্রিনে সব ঠিক নেই এই দুই অভিনেতার মধ্যে। আর সেই খবর শুনে কপালে ভাঁজ ফেলেছে দর্শকদের। তাদের মধ্যেও সম্পর্ক ঠিক নেই শোনা যাচ্ছে দর্শকমহলে।

যদিও কো-স্টারদের মধ্যে ঝামেলা কোনও নতুন বিষয় নয়। একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’র পাখি আর অরণ্যকে নিয়েও চলেছিল এমন মন্তব্য। বলা হয়, ক্যামেরারা সামনে যতই ভালোবাসুক না কেন একে-অপরকে, ক্যামেরার পিছনে ছিল আদায়-কাঁচকলায় সম্পর্ক। তেমনটাও কি হল নাকি স্বস্তিকা-দিব্যজ্যোতির মধ্যেও? শোনা যাচ্ছে তেমনই কিছু কথা। তবে হঠাৎ কি এমন হল? যে এই জুটি নিয়েও উঠছে এমন মন্তব্য!

এই খবর রটে আসলে তিলোত্তমায় সদ্য হওয়া এক অ্যাওয়ার্ড ফাংশনকে ঘিরে। সেখানে সূর্য আর দীপা অর্থাৎ স্বস্তিকা ও দিব্যজ্যোতি উপস্থিত থাকলেও একসঙ্গে কোনও ছবিতে ধরা দেননি তাঁরা। এমনকী একসঙ্গে ট্রফি ধরার ছবিও তাঁদের কোনও নেই। যা দেখে অনেকের মনে হয়েছে, গোটা অনুষ্ঠানে নাকি একে অপরকে এড়িয়ে চলেছিলেন। কিন্তু আমরা দেখেছি, সপ্তাহখানেক আগেও দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল বেশ হেসে হেসে সাক্ষাৎকার দিতে। তাহলে হঠাৎ কী হল? যদিও এ নিয়ে নিশ্চিত কোনও খবর নেই এখনও।

Back to top button