‘আপনারও দুটো বিয়ে, শুধু ছেলে করলেই দোষ’! মানিকের দ্বিতীয় বিয়ের কথা শুনে রেগে আগুন বাবা

শুরু থাকলে তার শেষও আছে। এমনটাই বলেছিলেন অভিনেতা কুশল চক্রবর্তী। কিন্তু কেন বললেন অভিনেতা? কারণ বন্ধ হচ্ছে তাঁর অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। আর দিনকয়েকের মধ্যেই বিদায় ঘন্টা বাজবে শ্যুটিং ফ্লোরে। তাই সকলের মন খারাপ।

কলাকুশলীরা এই প্রসঙ্গে একটি বাক্য খরচ করছেন না সংবাদ মাধ্যমের কাছে। তবে অভিনেতা কুশল চক্রবর্তী এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ১৯ নভেম্বরই এই ধারাবাহিকের শেষ সম্প্রচার। কালী পুজোর দিন শেষ হবে শ্যুটিং। তাড়াতাড়ি শ্যুটিং শেষ করতে চলছে রাতভর শ্যুটিং।

অন্যদিকে, এই মুহূর্তে ধারাবাহিকে চলছে টান-টান উত্তেজনা। ফিরে এসেছে ফণীভূষণ। কিন্তু খোকার বিয়ের খবর শুনেই তাঁর মেজাজ সপ্তমে। সুনীলের মেয়ের সঙ্গে কিছুতেই বিয়ে দেবেন না পৃথ্বীরাজের । ওদিকে সুনীলও নাছোড়। সে জানায় মুক্তিপণের টাকা দিয়ে ফণীভূষণের প্রাণ বাঁচিয়েছে সে। তাই তাঁকে ছোট বউ কথা দিয়েছে, পৃথ্বীরাজের সঙ্গে বিয়ে দেবেন তাঁর মেয়ের। পৃথ্বীরাজ সুপাত্র। তাঁরাও চান পৃথ্বীরাজের সঙ্গে তাঁদের মেয়ের বিয়ে হোক।

সুনীলের বৌ বলে,’আপনিও তো দুটো বিয়ে করেছেন। শুধু ছেলে করলেই দোষ!’ এ কথা শুনে ফণীভূষণ জানায়, তিনি প্রথম স্ত্রীর অনুমতি নিয়েই দ্বিতীয় বিবাহ করেছিলেন। কিন্তু এ বিয়েতে কমলার মত নেওয়া হয়নি। আর কমলা যদি মত দিয়েও থাকে তবে স্বেচ্ছায় তো নয়ই।

আরও পড়ুনঃ ‘তোমাদের রাণী’র দর্শকদের জন্য বিরাট দুসংবাদ! বন্ধ হচ্ছে সিরিয়াল?

উল্লেখ্য, টেলি জগতে জোর গুঞ্জন ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর স্লটে দেখা যাবে, ব্লু প্রোডাকশনের আসন্ন মেগা গীতা LL.B। প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, কোন জখম রাহাজানি চুরি বাটপারি বা শ্লীলতাহানি সবরকম কেস সামলাতে আসছেন গীতা এল.এ.বি। আর পাঁচটা মধ্যবিত্ত বাড়ির মেয়েদের মতই বাড়ির সমস্ত দায়ভারও তাঁর ঘাড়ে। জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ কি না পারে সে। দেইনা উকিলের ড্রেস পরে কাজে বেরোবে, অমনি কেউ বলছে ইসবগুল এনে দিস তো! কারো আবার দাবি লাইটের বিল জমা দিতে হবে।

Back to top button