বাজারে এলো মিশকা টুথপেস্ট! ব্রান্ড অ্যাম্বাসেডর সূর্য! আপনিও কি দাঁত মাজবেন এটা দিয়ে?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের টপার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। এই ধারাবাহিকটি দর্শকদের মধ্যে ভীষণ জনপ্রিয়। বাংলা ধারাবাহিক দেখেন অথচ এই ধারাবাহিকের ভক্ত নয় এমন মানুষ মেলে ভার। তবে দর্শক নায়ক-নায়িকার মিলন দেখার জন্য ধারাবাহিক দেখতে চাইলেও এখানে শুধুই বিচ্ছেদ।

বলাবাহুল্য, এই ধারাবাহিক দর্শকদের চোখে যতই একঘেয়ে হয়ে উঠুক না কেন দর্শকরা কিন্তু এই ধারাবাহিক দেখা থেকে নিজেদের একেবারেই বিরত রাখতে পারেননি। বলা যায় দর্শকরা রোজ এক রকমের আগ্রহ নিয়ে এই ধারাবাহিক প্রতিদিন দেখছেন। আর যার ফলেই টিআরপি তালিকায় রাজত্ব করতে পারছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকে নায়ক নায়িকার মধ্যে কবে মিলন হবে এটাই হচ্ছে সব থেকে বড় প্রশ্ন। আসলে এই ধারাবাহিকে একজন ভিলেন‌ রয়েছে। কিন্তু দর্শকদের চোখে এই ধারাবাহিকের নায়ক‌ও ইতিমধ্যেই ভিলেনে পরিণত হয়েছে। আসলে নায়ক সূর্য মিশকার কথায় প্রভাবিত হলেও নিজের ভালোবাসার মানুষ নিজের স্ত্রী দীপাকে প্রতিদিন প্রতিমুহূর্তে অবিশ্বাস করে চলেছে। তাকে যাচ্ছেতাইভাবে অপমান করছে, তার সঙ্গে দুর্ব্যবহার করছে।

কেন দীপাকে সহ্য করতে পারেনা সূর্য?

সূর্য-দীপার ছোট ছোট দুই কন্যা সোনা-রূপাও এখন জেনে গেছে নিজেদের আসল জন্ম পরিচয়। তারা জানে দীপা তাদের মা সূর্য তাদের বাবা। এমনকি দীপাও জেনে গেছে সে একজন নয় জন্ম দিয়েছিল যমজ সন্তানের। কিন্তু সব জেনে বুঝেও অবুঝের মতো করে চলেছে সূর্য। আর তার এই অবুঝগিরি আর সহ্য করতে পারছেন না দর্শকরা। আসলে এই সমস্ত কর্মকাণ্ডের পিছনে রয়েছে মিশকা। আসলে একটি ভুল রিপোর্ট দেখিয়ে সেই সূর্যকে বলেছিল যে তার মধ্যে বাবা হওয়ার কোনও ক্ষমতা নেই সে কোনদিনই বাবা হতে পারবেনা। আর সেই কারণবশতই সূর্যর ধারনা হয় রূপা যদি দীপার সন্তান হয় তাহলে সে তো বাবা নয়।

সূর্যর রাগের এক্সপ্রেশন দেখে কী বলছে নেট পাড়া?

সূর্য তবে থেকেই দীপাকে সন্দেহ করা শুরু করে। তার মনে হয় কারণ তার বাবা হওয়ার ক্ষমতাই নেই। তাহলে অন্য কোন পর পুরুষের সঙ্গে সম্পর্কজনিত কারণে সোনা-রূপার জন্ম।‌ তার মনে বদ্ধমূল ধারণা জন্মায় এই সন্তানের বাবা কবীর। আর এবার সূর্যকেই দেখা যাবে নিজের সন্তানদের কিডন্যাপ করতে। সেইসব তো ঠিক আছে‌। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সূর্যর রাগ দেখানোর কিছু এক্সপ্রেশন। যা দেখে লোকজন বলছেন ‘যেন মনে হচ্ছে কোষ্ঠকাঠিন্য হয়েছে।’ কেউ বলছেন ‘জঘন্য অভিনেতা।’ আবার কেউ বলছেন বাজারে এসেছে মিশকা টুথপেস্ট! ব্রান্ড অ্যাম্বাসেডর সূর্য! কেউ আবার খিল্লি উড়িয়ে লিখেছেন, ‘আর কত বার বলবো আমি মিশকা টুথপেস্ট দিয়ে দাত ব্রাশ করি।’

Back to top button