Ekka Dokka-Jagadhatri: “জগদ্ধাত্রী তাও হাসে কিন্তু রাধিকাকে হাসতে দেখাই যায় না সবসময় গম্ভীর, ঝগড়া করে আর অ্যাটিটিউড দেখানো চরিত্রে অভিনয়”! জগ্গুকে রোবট বলে রাধিকার অভিনয়কে খোঁচা দিলো জি ভক্তরা

বাংলা টেলিভিশন জগৎ-এ জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা (Star Jalsha) চির প্রতিদ্বন্দ্বী। এই লড়াই টেলিভিশনের ঠান্ডা লড়াই। টিআরপি দখলের লড়াই সব সময় চলতে থাকে এদের মধ্যে। কখনও এগিয়ে যায় স্টার জলসা আবার কখনও এগিয়ে যায় জি বাংলা। আর এই দুই চ্যানেলে চলা বিভিন্ন ধারাবাহিকগুলির দরুন ভক্তরাও এখন একে অপরের প্রতিদ্বন্দী।

আসলে লড়াই যে শুধুমাত্র চ্যানেলের সঙ্গে চ্যানেলের হয় এমনটা নয়। যে চরিত্রগুলোকে দর্শক ভালোবেসে ফেলে তাদের জন্যে প্রতিনিয়ত লড়াই চলতে থাকে ভক্তদের মধ্যে। এমনকী দুই ধারাবাহিকে চলা বিভিন্ন চরিত্র নিয়েও চুলচেরা বিশ্লেষণ হয়, কটাক্ষ চলতে থাকে।

এবার সম্প্রতি লড়াই শুরু হয়েছে জি বাংলার জগদ্ধাত্রী ও স্টার জলসার রাধিকা অর্থাৎ এক্কা দোক্কা সিরিয়ালের নায়িকাকে ঘিরে। জলসা ভক্তদের কথায় জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়িকার অভিনয় রোবটের মতো। আর ব্যাস এই কথাতেই খেপে লাল পুলিশ অফিসারের ভক্তরা। চুপ করে বসে থাকার বান্দা যে তাঁরা নন তা বুঝিয়ে সোশ্যাল মাধ্যমে শুরু হলো তীব্র লড়াই।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
জি বাংলা ভক্তদের নিশানায় স্টার জলসার ‘এক্কাদোক্কা’ ধারাবাহিক খ্যাত মুখ্য নায়িকা রাধিকা মানে সোনামণি সাহা! সোনামণি সাহার অভিনয়কে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখলেন, ‘জগদ্ধাত্রীর অভিনয় দেখে যারা রোবট বলে আমার তো মনে হয় জগদ্ধাত্রীর তো তাও মাঝে মধ্যে হাসে কিন্তু রাধিকাকে তো কখনও হাসতে দেখাই যায় না। সবসময় গম্ভীর, ঝগড়া করে, ভাব নেয়া আর attitude দেখানো চরিত্রেই অভিনয় করে । এবার উচিত একটা হাসিখুশি চরিত্রে কাজ করা।’

Ekka Dokka - Watch Episode 118 - Radhika Is Redeemed on Disney+ Hotstar
সোনামণিকে বরাবরই প্রতিবাদী নারীর চরিত্রে দেখেছে টেলিভিশনের দর্শকরা। দেবী চৌধুরানী ধারাবাহিকে তাঁর অভিনয় তুমুল প্রশংসা কুড়িয়েছিল। এরপর মোহর ধারাবাহিকেও তিনি হাজির হয়েছিলেন প্রতিবাদী চরিত্রে। এমনকি তাঁর সাম্প্রতিকতম ধারাবাহিক এক্কা দোক্কাতেও তাঁর চরিত্র যথেষ্ট প্রতিবাদী এবং সোজাসাপটা আর বলিষ্ঠ। আজকালকার মেয়ে হয়ে নিজের দাবি আদায় করতে জানে।

Back to top button