সোনামণি ভক্তদের জন্য দারুণ সুখবর! ফের একবার জলসার ধারাবাহিকে ফিরছেন অভিনেত্রী! সঙ্গী হতে পারেন প্রতীক!

বর্তমান সময়ে দাঁড়িয়ে বলাই যায় বাংলা টেলিভিশনের (Bengali Television) ধারা বদলে গেছে। এখন আর একটি ধারাবাহিক বছরের পর বছর ধরে চলেনা। এখন এক একটি ধারাবাহিকের আয়ু কয়েক মাস বা এক বছর। খুব ভালো ধারাবাহিক হলে তা হয়তো দু’বছর চলে।

এই মুহূর্তে দাঁড়িয়ে বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় নতুন নতুন সব ধারাবাহিকের আগমনের হিরিক পড়ে গেছে। আর তাই রোজই আসছে নতুন নতুন ধারাবাহিক। আর সেই নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যাচ্ছে পুরনো সব ধারাবাহিক।

আর নতুন নতুন ধারাবাহিকের হাত ধরে যেমন নতুন অভিনেতা অভিনেত্রীরা আসছেন তেমন‌ই এবার ফিরতে চলেছেন পুরনো অভিনেতা-অভিনেত্রীরা। আর এবার বাংলা টেলিভিশনের পর্দায় ফিরতে চলেছেন আর‌ও এক জনপ্রিয় অভিনেত্রী। আর তার ফেরার খবরে দারুণ রকম খুশি তার ভক্ত-অনুগামীরা।

আরো পড়ুন: অপরাধ স্বীকারে নারাজ ঢেঁটা ময়ূরী! সমস্ত অভিযোগ বাবাকে তুলে নিতে বলল মেঘ! কিন্তু নারাজ অনিন্দ্যবাবু

বলাই বাহুল্য, নতুন ধারাবাহিকে এবার জনপ্রিয় এক পুরনো অভিনেত্রীকে নিয়ে ফিরছে স্টার জলসা। আর এই চ্যানেলে একের পর এক এসেই চলেছে নতুন নতুন ধারাবাহিক। আর নতুন ধারাবাহিক আসা মানেই অবধারিত পুরনো ধারাবাহিকের বন্ধ হওয়ার আশঙ্কা। আর তাই এই পরিস্থিতিতে এবার জলসায় ফিরতে চলেছেন আরও একজন প্রিয় অভিনেত্রী।

কে তিনি? জলসার নতুন ধারাবাহিকের হাত ধরে বাংলা টেলিভিশনের পর্দায় ফিরতে চলেছেন খ্যাতনামা অভিনেত্রী সোনামনি সাহা। এই অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল এক্কাদোক্কা ধারাবাহিকে। শোনা যাচ্ছে, এই অভিনেত্রীকে আবার‌ও টেলিভিশনের পর্দায় দেখা যাবে। তবে কোন ধারাবাহিক? মাঝে শোনা গিয়েছিল একটি আধ্যাত্মিক ধারাবাহিকের হাত ধরে ফিরছেন সোনামণি। কিন্তু না তেমনটা হয়নি।

এমনকি অভিনেত্রীর বড় পর্দার একটি কাজও আটকে রয়েছে। কবে, কখন, কোথায় দেখা যাবে এই অভিনেত্রীকে? এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, এই মুহূর্তে অনেকগুলো প্রজেক্ট নিয়েই কাজ চলছে। ছোট পর্দা এবং বড় পর্দার কাজ নিয়ে তিনি কিছুটা ঘেঁটে রয়েছেন। এখনও মাথা স্থির রেখে সিদ্ধান্ত নিতে পারছে না। আর সিদ্ধান্ত নিয়ে ফেললেই ছোট পর্দার কোন‌ও একটি কাজে তাকে নিশ্চিত ভাবে দেখা যাবে।

Back to top button