সুস্থ হয়ে উঠল রূপা! খুশির হাওয়া বইছে গোটা সেনগুপ্ত পরিবারে! উৎসবে কী যোগ দেবে সূর্য?

জনপ্রিয় টেলিসিরিয়াল (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিক। টিআরপি (trp) তালিকায় ছক্কা না হাঁকালেও, এই মুহূর্তে সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বগুলোতে চলছে টান টান উত্তেজনা। কিছুতেই সূর্য-দীপা মুখোমুখি হতে পারছে না।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, এই মুহূর্তে খুশির আবহ সেনগুপ্ত পরিবারে। রূপার অপারেশন সফল। এত মানুষের প্রার্থনা, সেনগুপ্ত পরিবারের উচাটন, দীপার পরিশ্রম সার্থক হয়েছে। ডক্টর স্মিথ জানিয়েছেন রূপার অপারেশন একশ শতাংশ সফল। আর কোনো রোগের বাসা তার শরীরে নেই। সাতদিন পর হাসপাতাল থেকেও ডিসচার্জ করে দেওয়া হবে।

রূপার আরোগ্য দেখে অনেকদিন পর খুশি দীপা। এতদিন নানা ঝড় বয়ে গিয়েছে দীপার উপর থেকে। সে সব অতিক্রম করে শেষমেশ ভাল সময়ের মুখ দেখল সে। অর্জুনের ইনস্টিটিউটের নামডাকও ছড়িয়ে পড়ল গোটা দেশজুড়ে। এবার থেকে অসংখ্য রূপার জীবন বাঁচাতে পারবে তাদের সংস্থা। আর সেই সংস্থা স্পনসর করতে বিদেশ থেকে লোকেরা আসবে।

সকলকে নিয়ে রূপার জন্য একটি বড়সড় হোলি সেলিব্রেশনের আয়োজন করেছে অর্জুন। একাধারে বিদেশ থেকে যারা আসছে যারা হোলির সঙ্গে পরিচিত হতে পারবে। আবার, সেরে ওঠার পর রূপারও সকলকে একসঙ্গে দেখে মন ভাল লাগবে। হোলি খেলতে না পারলেও, একাধারে বসে বসে সবাই হোলি খেলছে দেখতে পারবে সে।

আরও পড়ুন: শ্রীময়ীর পর যেন উবে গেছেন ইন্দ্রানী হালদার! তবে এবার মিলছে ফেরার খবর! তবে কি আসছে গোয়েন্দা গিন্নি ২?

সেনগুপ্ত বাড়িতেও বইছে খুশির হাওয়া। প্রবীর-লাবণ্য, কাকীয়া, তিস্তা সকলে খুব খুশি। অর্জুন এসে তাদের হোলি সেলিব্রেশনের জন্য নেমন্তন্ন করে যায়। রূপা দিদিমণি এই দিনটায় সকলকে একসঙ্গে পেয়ে যারপরনাই খুশি। সকলে মিলে ন্যাড়াপোড়াও করতে লেগেছে। সেনগুপ্ত পরিবারের সঙ্গে হাজির পৃথা আর ভিক্টররাও।

Back to top button