৪ঠা ডিসেম্বর থেকে প্রতিদিন মহা এপিসোড আসছে আপনার জনপ্রিয় সিরিয়ালের! জেনে নিন সময়টা

বৃহস্পতিবার মানেই টিআরপি (TRP) ডে। বাংলা টেলিভিশনের ধারাবাহিকগুলির (Bengali TV Serial) ভাগ্য নির্ধারণের দিন। এক প্রকার সিরিয়ালের সাপ্তাহিক রেজাল্ট। এক থেকে দশের মধ্যে জায়গা করে নেয় সেরা দশটি সিরিয়াল। এই সপ্তাহে ৭.৭ নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে জ়ি বাংলার (Zee Bangla) ‘নিমফুলের মধু’ (Neem Fuler Madhu)।

টিআরপি রেটিং একটু কম হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। এই মুহূর্তে, বাংলা টেলিভিশনের বিনোদন চ্যানেলগুলির একটাই লক্ষ্য। টিআরপি তালিকায় এক নম্বর স্থান। এই টিআরপির ভ্রূকুটিতেই কয়েকদিন আগে বন্ধ হয়েছে স্টার জলসার জনপ্ৰিয় ধারাবাহিক ‘পঞ্চমী’।

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে টিআরপির লড়াই নতুন কিছু নয়। চ্যানেলগুলির মধ্যে অহরহ চলছে টিআরপি দখলের লড়াই। পরস্পরকে টেক্কা দিতে, চ্যানেলগুলোতে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। গল্প একটু ঢিমেতালে এগোলেই বদলে যাচ্ছে স্লট। বন্ধ হচ্ছে সিরিয়াল। একাধিক ধারবাহিক শেষ হওয়ায় ফাঁকা হচ্ছে স্লট। আর তা পূরণ করতে গিয়েই ঘটছে বিপত্তি।

একসঙ্গে দুটি সিরিয়ালে চলবে এক ঘন্টা করে মহা এপিসোড। ৩রা ডিসেম্বর থেকে শ্যামা শেষ হয়ে, ৪ঠা ডিসেম্বর থেকে আসবে নয়া সিরিয়াল ‘দ্বিতীয় বসন্ত’। কিন্তু এতদিন ‘দ্বিতীয় বসন্ত’-র শ্যুটিং বন্ধ থাকায় চার তারিখ থেকে সম্প্রচার করতে পারবে না এই ধারাবাহিক। সূত্রের খবর বলেছে, নতুন এই সিরিয়ালের সম্প্রচার শুরু হবে ১৮ই ডিসেম্বর থেকে রাত ৮টায়।

আরও পড়ুনঃ বাগদান পর্ব শেষ! আংটি বদল করল বাংলা সিরিয়ালের সবথেকে জনপ্রিয় দুর্গা

তাহলে চার তারিখ থেকে সতেরো ডিসেম্বর পর্যন্ত কোন সিরিয়াল চলবে শ্যামার স্লটে? এই নিয়ে চ্যানেল নিয়েছে এক্কেবারে অন্যরকম সম্পর্ক। ৪ই ডিসেম্বর থেকে ১৭ই ডিসেম্বর পর্যন্ত সন্ধ্যে ৭.৩০ থেকে রাত ৮.৩০ পর্যন্ত চলবে ধারাবাহিকগুলির মহাপর্ব। কোন সিরিয়ালগুলির? এক ঘন্টার মহাপর্ব চলবে ‘ফাগুনের মোহনা’র। আর চলবে ‘বিয়ের ফুল’ ধারাবাহিক চলবে শ্যামা সিরিয়ালের স্লটে।

Back to top button