অন্তিম মুহূর্তে ইচ্ছে পুতুল! ময়ূরীর মৃত্যু নাকি মেঘের হাত ধরে তার জীবনমুখী হওয়া শেষ পর্বে কি দেখতে চান আপনারা?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)। ধারাবাহিকটি শুরু হয়েছিল ৩০শে জানুয়ারি ২০২৩ সালে জি বাংলায় শুরু হয় ধারাবাহিকটি। শুরুতে ধারাবাহিকটির জনপ্রিয়তা থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে কমতে থাকে ধারাবাহিকের জনপ্রিয়তা। ধারাবাহিকটি ওটিটি অর্থাৎ জি৫ এ জনপ্রিয়তা পেলেও টিআরপি তালিকায় বিষয়ে কিছু করে উঠতে পারেনি ধারাবাহিকটি। ফলত বারবার স্লটে বদল ঘটেছে ধারাবাহিকের কিন্তু তাও ফেরেনি টিআরপির হাল। তবে আর কিছুদিনের মধ্যেই শেষ হতে চলেছে ধারাবাহিকটি।

ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিতিক্ষা দাস, মৈনাক ব্যানার্জী, শ্বেতা মিশ্র, কৃষ্ণকিশোর মুখার্জী, সোমা ব্যানার্জী প্রমুখ কলাকুশলীরা। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে নদীর আদলে তৈরি হয়েছিল এই ধারাবাহিকটি। লীনা গঙ্গোপাধ্যায়ের উত্তরসূরী অর্ক গঙ্গোপাধ্যায়ের প্রযোজনায় চলছিল ইচ্ছে পুতুল। ধারাবাহিকের শেষ শুটিং হয়েছে বেশ কিছুদিন আগে। ধারাবাহিকটি শেষবারের মতো ১০ই মার্চ সম্প্রচারিত হয় চিরবিদায় নেবে জি বাংলার পর্দা থেকে। ধারাবাহিকের মূল কাহিনী দুটি বোনকে নিয়ে যারা হলেন মেঘ এবং ময়ূরী।

ময়ূরী অসুস্থতার কারণে তার বেঁচে থাকার একমাত্র সম্বল তার ছোট বোন মেঘ। তবে তাদের জীবনে আসে একটি বড় মোড় যখন তাদের জীবনে আসে সৌরনীল ব্যানার্জী। দুই বোনই ভালবেসে ফেলে নীলকে যদিও নীলের মনে শুধুই ছিল মেঘ। বিয়ের দিনও তাই ময়ূরী জায়গায় মেঘকে সিঁদুর পরিয়ে নিজের স্ত্রীর স্বীকৃতি দেয় নীল। ওদিকে তারপর গল্পে এসেছে নানা চমক। তবে সমস্ত বাধা বিপত্তির পর আবার শেষমেশ পুনরায় বিবাহ বন্ধনে আবদ্ধ হয় নীল এবং মেঘ। তাদের না জানিয়েই তাদের বিয়ের ব্যবস্থা করে দুই পরিবার।

শুভদৃষ্টির সময় তারা একে অপরকে দেখার পর প্রথমে মেঘ বিয়ে বন্ধ করতে চাইলেও নীল তাকে সকলের সামনে বিয়ের প্রস্তাব দিলে ফিরিয়ে দিতে পারেনা মেঘ। বিয়ের দিন রূপের থেকে নিতে আসা বন্দুক দিয়ে গুলি করেই মেঘকে মারার চেষ্টা করেছিল ময়ূরী কিন্তু নিশানা মিস করে ফেলে বেঁচে যায় তার। তার মা মধুমিতায় তাকে ধরিয়ে দেয় পুলিশের হাতে বলে থানাতে গিয়েও মোহিনী নামে একটি আসামির সঙ্গে মারামারি করে হাসপাতাল ভর্তি হয় ময়ূরী। মেঘের ফুলসজ্জা এর বৌভাত মাটি করার জন্য তাকে ডেকে পাঠায় হাসপাতাল। সেখানে গিয়ে মেঘ তাকে ভালো হওয়ার উপদেশ দেয়।

আরো পড়ুন: শেষ হল সন্ধ্যাতারা! অন্বেষার চোখে জল আনা অভিনয়, সৌরজিতের অসামান্য অভিব্যক্তিতে মুগ্ধ দর্শকরা

তবে কি হতে চলেছে ধারাবাহিকের অন্তিম পর্বে? জানা গেছে লীনা গঙ্গোপাধ্যায়ের বাকি ধারাবাহিকগুলোর মতোই প্রধান চরিত্রের মৃত্যু দিয়ে শেষ হবে ধারাবাহিকটি। অর্থাৎ শেষে মৃত্যু হবে ময়ূরীর। রক্তের অভাবে বা অন্য কোন কারণে প্রাণ নাশ হবে তার তারপরও মেঘ এবং নীলের সুন্দর ভবিষ্যত দেখিয়েই শেষ হবে ধারাবাহিকটি।

Back to top button