শেষ হল সন্ধ্যাতারা! অন্বেষার চোখে জল আনা অভিনয়, সৌরজিতের অসামান্য অভিব্যক্তিতে মুগ্ধ দর্শকরা

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা (Sandhyatara)। ধারাবাহিকটি চলে এসেছে প্রায় শেষ পর্যায়ে। এইমধ্যেই হয়ে গেছে ধারাবাহিকের শেষ শুটিং। ৪ঠা মার্চ হবে ধারাবাহিকের শেষ সম্প্রচার। ধারাবাহিকের সেই বিষয়ে জানিয়েছে ধারাবাহিকের তারা অর্থাৎ অভিনেত্রী অমৃতা দেবনাথ। মাত্র ৮ মাসের মধ্যেই বন্ধ হচ্ছে ধারাবাহিকটি। সন্ধ্যাতারা দুবোনের এক অন্যধরনের কাহিনী দিয়ে ধারাবাহিকটি শুরু হলেও প্রতিদ্বন্দ্বী ফুলকি ধারাবাহিকের থেকে সবসময়ই কম ছিল তাদের টিআরপি তাই বাধ্য হয়েই শেষ হয়ে যেতে চলেছে ধারাবাহিকটি।

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা যাচ্ছে মা হতে চলেছে সন্ধ্যা কিন্তু মাথায় আঘাত লাগার ফলে স্মৃতি শক্তি হারিয়েছে সে। ডাক্তার জানিয়েছে সে হয়তো কখনও তার অতীতের কথা মনে করতে পারবে না। কিন্তু তার শর্তেও তাকে ভালবাসা দিয়ে ভরিয়ে দিয়েছে তার স্বামী আকাশনীল এবং তার শাশুড়ি মা মাঠান। নিরক্ষরতা কতটা অন্ধকারময় সেটা বুঝতে গ্রামের মেয়েদের শিক্ষার জন্য পড়াশোনার ব্যবস্থা করেছে সন্ধ্যা। এছাড়াও গ্রামের স্বার্থে এবং মাঠানের জন্য সে রাজি হয়েছে ভোটে দাঁড়াতে।

তবে ধারাবাহিকে অন্বেষা হাজরার সন্ধ্যার চরিত্রে অভিনয় এবং সৌরজিত ব্যানার্জীর আকাশনীলের চরিত্রে অভিনয় বেশ পছন্দ করেছেন দর্শকরা। সম্প্রতি একটি ভিডিও মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে যাচ্ছে অন্তঃসত্ত্বা অবস্থায় হাসপাতালে ভর্তি সন্ধ্যা। তার চোখে জল, আকাশকে দেখে সে করুন আত্মনাদ করছে তার সন্তানকে বাঁচানোর জন্য। ওই ছোট ভিডিওটি দেখে চোখ ভিজেছে অনেকেরই। সকলেই প্রশংসা করেছেন তাদের অভিনয়ের।

নেটিজেনদের একাংশেরই বলেছেন “সন্ধ্যাতারার কাস্টিং নিয়ে কোনও কথাই হবে না আর সৌরজিত আজকে অ্যাক্টিং, অভিব্যাক্তি সবকিছুকেই চাপিয়ে গেছে।” আবার অনেকেই এও বলেছেন “অন্বেষাদির অভিনয় নিয়ে আলাদা কিছু বলার নেই। যখন বলছিল আমার বাচ্চার যেন কিছু না হয়, ওই দৃশ্যে দিদির মুখভঙ্গি অসাধারণ ছিল যেন মনে ছিল যে আসলেই সবটা হচ্ছে।”

আরো পড়ুন: অনুরাগের ছোঁয়ায় তুলকালাম! ইরার পরিচয় জানতে ‘বন্ধু’ হল সূর্য, দীপার জীবন ছারখার করতে ফের আসছে মিশকা! আগাম পর্ব ফাঁস

অনেকেই আবার দাবি তুলেছে “আকাশ সন্ধ্যার স্বপ্ন অসম্পূর্ণ থাকতে পারে না। জানি শুটিং হয়ে গেছে তবে আমরা কি এটা ভালো সমাপ্তি দেখতে পারি না। তাই শেষে তাদের ভালোভাবে মিল হোক এটাই চাই।” তবে কি হবে সেই কথা জানা যাবে আসন্ন সময়ে তবে ধারাবাহিকের শেষে ফিরতে চলেছেন তারাও তবে তার সমাপ্তিতে আকাশের সঙ্গে তার মিল হবে এটা জানতে আগ্রহী সকল দর্শকরাই।

Back to top button