গুড্ডির মেয়ে রেশমির ফুলশয্যার শাড়ি রাধিকার বৌভাতে পরে নিল বুবলু! চোর ধরতে পুলিশ না আসে, হচ্ছে খিল্লি

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে স্টার জলসায় লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে দু’দুটি ধারাবাহিক চলছে। এবং দুটি ধারাবাহিক‌ই বেশ আলোচিত এবং চর্চিত। প্রথম ধারাবাহিকটি হল জলসার পর্দায় চলা সবথেকে বিতর্কিত ধারাবাহিক গুড্ডি। এবং দ্বিতীয় ধারাবাহিকটি হচ্ছে এক্কাদোক্কা।

গুড্ডি এবং এক্কাদোক্কা ধারাবাহিকে একটি মিল রয়েছে এখানে দুই নায়িকার জীবনেই বহু পুরুষের সমাগম। তবে রাধিকা এখনও হারাতে পারেনি গুড্ডিকে। বলা যায় গুড্ডির প্রেমের গতি দুর্নিবার। যদিও এই মুহূর্তে প্রথম স্বামীকে ছেড়ে দ্বিতীয় স্বামীকে বিয়ে করে সমস্যার সম্মুখীন হয়েছে রাধিকা।

গুড্ডি এবং এক্কাদোক্কা দুই ধারাবাহিক এই মুহূর্তে বিবাহের পর্ব চলছে। এবং দুজনের বিবাহিত জীবন‌ই হয়ে পড়েছে সংকটময়। এই যেমন গুড্ডির এই বিয়েতে ভিলেনের কাজ করছে তার পালিতা কন্যা রেশমি। নতুন বাবাকে তার একেবারেই পছন্দ নয়। তার ওপর আবার নতুন বাবা তাকে বন্দুক দেখিয়েছে। ব্যাস, পুলিশ, আদালত কেচ্ছা কেলেঙ্কারি।

অন্যদিকে রাধিকার নতুন বিবাহিত জীবন‌ও সংকটময়। রাধিকার কান ভাঙাতে চলে এসেছে অনির্বাণের কোথাকার এক বোন কমলিনী। যে অনির্বাণকে মুখে দাদা বললেও মনে সাঁইয়া বানানোর ছক কষেছে। সে দাবি করেছে সে অনির্বাণের সন্তানের মা হতে চলেছে। আর সেই নিয়ে চলছে তুলকালাম। সেখানেও এসেছে পুলিশ।

আর এইসব ডামাডোলের মাঝেই এবার গুড্ডি ধারাবাহিকের রেশমির শাড়ি ঝেঁপে দিল এক্কাদোক্কার বুবলু! আসলে হয়েছে কি নিজের ফুলশয্যার রাতে রেশমি যে শাড়িটা পড়েছিল সেই শাড়িটাই রাধিকার রিসেপশনের রাতে পড়ে থাকতে দেখা গেছে বুবলুকে। আর ব্যাস এই নিয়েই খিল্লি তামাশয় মেতে উঠেছে নেটপাড়া। এবার চোর ধরতে পুলিশ না আসে!

Back to top button