Ekka Dokka: পোখরাজের স্ত্রীর ভূমিকা থেকে সরে যাচ্ছে রাধিকা! “বড্ড বেমানান”, আফশোস করছে দর্শক

স্টার জলসা নতুন শুরু হবে যে ধারাবাহিক গুলি খুব তাড়াতাড়ি দর্শকদের মনে জনপ্রিয় হয়ে উঠেছে তার মধ্যে অন্যতম হলো এক্কা দোক্কা। রাধিকা এবং পোখরাজের এই মিষ্টি জুটিকে দর্শকদের বেশ ভালো লেগেছে। শুরু থেকেই খুব কম সময়ের মধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এবং টিআরপির দিক দিয়েও ভালো ফল দিচ্ছে এই সিরিয়াল।

এই গল্পের শুরুটা একেবারে অন্যভাবে হয়েছিল। এখন ঠিক যতটাই মিল এই জুটির মধ্যে শুরুর দিকে একে অপরকে ততটাই অপছন্দ করতো রাধিকা এবং পোখরাজ। তার উপর ছিল দুজনের দুই পরিবার যারা একে অপরকে একেবারে সহ্য করতে পারত না।

সেখান থেকে সরে এসে পরিস্থিতি একেবারে পাল্টে গেল এবং একপ্রকার বাধ্য হয়ে রাধিকা বিয়ে করেছে পোখরাজকে। কিন্তু সেই রাধিকাকে শ্বশুরবাড়ির কেউ মেনে তো নেয়নি উপরন্তু আসার দিন থেকে তার উপরে নানারকম অপমান, অত্যাচার চলছে। তারমধ্যে এক টুকরো অক্সিজেন হলো পোখরাজ অর্থাৎ তার স্বামী যে তার প্রতিটা বিপদে তাকে আগলে রেখেছে ভীষণ যত্নের সঙ্গে।

এর মধ্যেই দর্শকরা এক অদ্ভুত দাবি করে বসেছে। তাদের বক্তব্য রাধিকা এবং পোখরাজ জুটিকে নাকি একেবারে মানাচ্ছে না একে অপরের সঙ্গে। তারা দাবি করছে যে পোখরাজের দিদি হিসেবে সোনামণিকে রাখলে নাকি বেশি ভাল লাগত।

Ekka Dokkaএখানেই শেষ নয় আরেকদল দাবি করছে যে পোখরাজ রাধিকার তুলনায় উচ্চতায় ছোট। ফলে স্বামী স্ত্রী হিসেবে তারা বড্ড বেমানান হয়ে পড়েছে। যদিও খুব বেশি সংখ্যক মানুষ এই দাবি করেনি। হাতেগোনা কয়েকজন এই সমালোচনা করছে।

Back to top button