Bangla Serial

Panchami: পঞ্চমীর সুস্মিতা দের মুখ অন্য সিরিয়ালে বসানো! সোশ্যাল মিডিয়ায় ধুন্ধুমার কাণ্ড! আসলে পুরোটাই মিথ্যে

বর্তমানে বাংলা টেলিভিশনের বিনোদনমূলক চ্যানেলগুলিতে এসেছে একের পর এক নতুন ধারাবাহিক। তার মধ্যেই অন্যতম হল স্টার জলসার ‘পঞ্চমী’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা রাজদীপ গুপ্তকে এবং অভিনেত্রী সুস্মিতা দেকে। ধারাবাহিকটি অতি অলৌকিক গল্পের ভিত্তিতে তৈরি হয়েছে।

Rajdeep Gupta: নাগকন্যা 'পঞ্চমী'র সঙ্গে রোম্যান্স, লম্বা বিরতির পর টেলিভিশনের পর্দায় কামব্যাক রাজদীপের - actor Rajdeep Gupta back to small screen with star jalsha's New Bengali Serial Panchami, Bangla News Bangla Entertainment News
শুরুর প্রথম দিকে বেশ ভালই জনপ্রিয়তা পেয়েছে পঞ্চমী ধারাবাহিকটি। তবে যতদিন এগিয়েছে তারপরে আস্তে আস্তে তার জনপ্রিয়তা কমে গেছে। বর্তমানে টিআরপি তালিকায় সেভাবে ভালো ফল হচ্ছে না পঞ্চমী ধারাবাহিকটির। তাই কি এবার মুখ্য চরিত্র পঞ্চমীর ভূমিকায় অভিনয় করা অভিনেত্রী সুস্মিতা চলে গেল এক অন্য চ্যানেলের মুখ্য চরিত্রে অভিনয় করতে?

Ranga Bou TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
প্রসঙ্গত, উল্টোদিকে জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘রাঙ্গা বউ’ যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্রুতি দাস এবং অভিনেতা গৌরব রায়চৌধুরীকে। এবার শোনা যাচ্ছে শ্রুতিকে সরিয়ে নাকি সুস্মিতা এই ধারাবাহিকের নায়িকার চরিত্র দেখা যাবে? কিন্তু কতটা সত্যি এই খবর!

May be an image of 2 people and text
না, এমন কিছুই নয়। সম্প্রতি এক ফ্যান পেজে এক ভক্ত মজা করে শ্রুতির মুখের জায়গায় বসিয়ে দিয়েছে সুস্মিতার মুখ। আর সেই নিয়ে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় মজা শুরু হয়েছে। এই মুহূর্তে স্টার জলসার পঞ্চমী এবং জি বাংলা রাঙা বউ দুটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকদের মধ্যে। তাই পরবর্তী দিনে দেখা যাবে ঠিক কতটা টিআরপি তালিকায় নিজেদের জায়গা করতে পারে এই দুই নতুন ধারাবাহিক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button