এবার জামাই-শাশুড়ি একসঙ্গে এক মঞ্চে অ্যাওয়ার্ড নিতে এল!করুণাময়ী রানী রাসমণি আর মথুরবাবুর রিইউনিয়ন দেখে আবেগে আপ্লুত দর্শকরা

জি বাংলায় অন্যতম জনপ্রিয় সিরিয়াল ছিল করুণাময়ী রানী রাসমণি। দীর্ঘ বেশ কয়েক মাস ধরে এই সিরিয়াল টিআরপি রেটিং তালিকায় শীর্ষস্থান অধিকার করেছিল। জি বাংলার এই ঐতিহাসিক সিরিয়াল দেখতে সাধারণ মানুষ ভীষণ পছন্দ করতেন তবে রানী রাসমণি যখন সিরিয়ালের মারা গেলেন তারপরে যে উত্তর পর্ব আসলে সেটা অতটা জনপ্রিয়তা পায়নি।

রানী রাসমণির ভূমিকায় নিজের জীবনের সেরা অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া রয়। তার বয়স অনেক ছোট কিন্তু ছোট বয়সেই তিনি যে তাক লাগানো অভিনয় করেছিলেন তা ভীষণ প্রশংসিত হয়েছিল।এর জন্য তিনি অনেক সম্মান পেয়েছিলেন তবে এবার আনন্দলোক পুরস্কারে সেরা অভিনেত্রীর ভূমিকায় মনোনীত হলেন দিতিপ্রিয়া।
Anandalok Awards 2022Anandalok Awards 2022
সিরিয়াল শেষ হয়েছে অনেকদিন হলো। সেই সিরিয়ালের বিভিন্ন চরিত্ররা অন্যান্য সিরিয়ালে অভিনয় করছেন। রানী রাসমণির জামাই মথুরবাবু এখন রয়েছেন গাঁটছড়ার ঋদ্ধিমান হিসেবে।আনন্দলোক পুরস্কারে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন গৌরব চ্যাটার্জী অর্থাৎ ঋদ্ধিমান।তাই যারা করুণাময়ী রানী রাসমণির একনিষ্ঠ দর্শক ছিলেন তারা বলছেন যে, জামাই আর শাশুড়ি একই মঞ্চে পুরস্কার পেল একজন সেরা অভিনেতা আর একজন সেরা অভিনেত্রীর।‌

Anandalok Awards 2022Anandalok Awards 2022
স্বাভাবিকভাবেই রানী মা আর মথুরবাবুর রিইউনিয়ন দেখে হেব্বি খুশি দর্শকরা।যদিও দুজনে আলাদা সিরিয়াল থেকে সেরা নির্বাচিত হয়েছেন তবুও একটা নস্টালজিয়া তো কাজ করে। এই ছবি এখন একসঙ্গে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button