Tomader Rani: বিয়ের দিন দুর্জয়ের ভরসায় এতবড় পদক্ষেপ কেন নেবে রানী? তার স্বপ্ন সত্যি করল দুর্জয়

৮ই সেপ্টেম্বর স্টার জলসায় (Star Jalsha) এসেছে নতুন ধারাবাহিক ‘তোমাদের রানী’ (Tomader Rani)। রানীর গল্প দর্শকদের বেশ মন কেড়ে নিয়েছে। প্রথম থেকেই আমরা দেখেছি, পর্দার নারীকেন্দ্রিক ধারাবাহিকগুলো দর্শকদের খুব পছন্দ হয়। ‘তোমাদের রানী’ ধারাবাহিকটিও এমনই একটি ধারাবাহিক। রানীর স্বপ্ন পূরণের লড়াই নিয়েই এই গল্প। ধারাবাহিকে নায়িকা রাণীর (Rani) চরিত্রে রয়েছেন অভিনেত্রী অভিকা মালাকার (Abhika Malakar)। এবং রানীর বিপরীতে নায়ক দুর্জয়ের (durjay) চরিত্রে অভিনয় করছেন অর্কপ্রভ রায় (Arkaprovo ray)। আমরা আগেই জেনেছি দুর্জয় একজন ডাক্তার। তবে ডাক্তার হিসাবে তার রয়েছে দারুন ইগো।

ডাক্তার হওয়ার ইচ্ছা কিভাবে পূরণ করবে রানী?

অন্যদিকে, গল্পের নায়িকা রানীর রয়েছে ডাক্তার হওয়ার প্রবল ইচ্ছা। মৃত মায়ের স্বপ্ন সাথে নিয়ে নিজের জীবনে এগিয়ে যেতে চায় রানী। গল্পের নায়ক-নায়িকার মধ্যে কিভাবে বিয়ে হবে, তা নিয়ে এখনও সন্দেহে রয়েছে অনেকেই। নায়ক-নায়িকার মধ্যে নেই কোনও ভালোবাসা। এদিকে রানী বিয়ে না করে পড়াশোনা করতে চায়। তাই তার বাবা রানীর বিয়ে ঠিক করলে সেই বিয়ে থেকে কিভাবে সরে আসবে রানী, তাই ভাবে সে। এদিকে ধারাবাহিকের আসা প্রোমো থেকে আমরা আগেই জেনেছি, রানীর সঙ্গে বিয়ে হবে দুর্জয়ের।

দুর্জয়কে কেন বিয়ে করবে রানী?

সম্প্রতি একটি প্রোমোতে দেখেছি, বিয়ের দিন রানী বাড়ি থেকে পালিয়ে যাবে। দুর্জয়ের জন্য সে স্টেশনে অপেক্ষা করবে, কিন্তু দুর্জয়ের দেখা মিলবে না। এরপর কি হতে চলেছে রানীর জীবনে? তাই দেখার অপেক্ষায় দর্শক। কিছুদিন আগে পর্যন্ত দুর্জয়ের রানীকে একেবারেই পছন্দ ছিল না। কিন্তু রানীর বন্ধু দেবযানীর বিয়ের অনুষ্ঠানে রানীর সঙ্গে কথা ও দেখা করে দুর্জয় এটা বুঝতে পেরেছে, এই মেয়ে অন্য মেয়েদের থেকে আলাদা। তার চোখে রয়েছে ডাক্তার হওয়ার অসম্ভব ইচ্ছা।

দুর্জয় যদিও রানীকে বলে, এসব ডাক্তার মেয়েদের দ্বারা সম্ভব নয়, তার থেকে ভালো বিয়ে করে নেওয়া। দুর্জয়ের এমন কথার তীব্র প্রতিবাদ করে রানী। তবে কি ধীরে ধীরে দুর্জয়ের মনে এভাবেই জায়গা করে নেবে রানী? এছাড়াও দেখা যায়, রানীকে পরীক্ষা করার জন্য অন্য জায়গায় যেতে গিয়ে রানীকে হাসপাতালে নিয়ে আসে দুর্জয়। সেখানে হাসপাতালের পরিবেশ দেখিয়ে রানীকে বলে এই অসুস্থ মানুষগুলোর সাথে এই গন্ধে থাকা অসম্ভব রানীর পক্ষে। রানী তখন সকল অসুস্থ মানুষকে নিজে হাতে করে জল খাওয়ায়। রানীর এরূপ কাজ দেখে দুর্জয় অবাক হয়। তবে কি দুর্জয়ও বুঝতে পারছে, রানী এই প্রফেশনের জন্য উপযুক্ত?

আরও পড়ুনঃ স্টার জলসার আসন্ন নতুন ধারাবাহিকে একজন নয়, থাকছেন দুজন জনপ্রিয় নায়িকা! গল্প হতে চলেছে ফাটাফাটি

রানীর স্বপ্ন সত্যি করবে দুর্জয়

বিয়ের দিন দুর্জয়ের ভরসায় রানীর পালানোর কথা দর্শকদের সামনে এলে অনেকের মনেই অনেক প্রশ্ন ওঠে হঠাৎ এক অচেনা ব্যক্তিকে কিভাবে ভরসা করল রানী? তবে কি দুর্জয় রানীকে তার স্বপ্ন পূরণে সাথী হওয়ার কথা বলবে? দুর্জয় কি এভাবেই রানীর পাশে দাঁড়িয়ে ডাক্তারের প্রতিটি কাজকে অনুভব করাবে? নিজের স্বপ্ন পূরণের আশাতেই কি রানী ডাক্তার দুর্জয়কে ভরসা করার মানুষ মনে করবে? এবার গল্প কোন মোড় নেবে? দুর্জয় আদৌ রানীকে তার কাজে সাপোর্ট করবে কি? তা যদিও এখনই স্পষ্ট হচ্ছে না দর্শকদের সামনে। দর্শকদের মনে রয়েছে নানান কৌতূহল।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button