স্টার জলসার আসন্ন নতুন ধারাবাহিকে একজন নয়, থাকছেন দুজন জনপ্রিয় নায়িকা! গল্প হতে চলেছে ফাটাফাটি

স্টার জলসার (Star Jalsha) দর্শকদের জন্য দারুন খবর! আসন্ন নতুন সিরিয়ালে একজন নয়, থাকছেন দুজন নায়িকা। আর গল্পে দুই নায়িকা থাকা মানেই গল্প হবে ধামাকাদার। ইতিমধ্যেই স্টারে এসেছে নতুন সিরিয়াল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye aajkal)‘তোমাদের রানী’ (Tomader Rani)। দুই ধারাবাহিকের গল্পে রয়েছে বিস্তর ফারাক। পাশাপাশি সম্প্রতি কিছু মাসে বেশ কয়েকটি সিরিয়াল চ্যানেল এনেছে। যার মধ্যে একটি ‘সন্ধ্যাতারা’, দর্শকদের মনে দারুন জায়গা করে নিয়েছে। উক্ত ধারাবাহিকেও রয়েছে দুই নায়িকা সন্ধ্যা (Sandhya)তারা (Tara)

স্টার জলসার আসন্ন ধারাবাহিক

স্টার জলসায় আসন্ন ধারাবাহিকেও থাকছেন দুই জনপ্রিয় নায়িকা। আমরা জানি, আর দু’দিন পরেই পর্দায় আসবে অপরাজিতার ‘জল থৈ থৈ’ (Jal Thai Thai)। যেখানে মূল চরিত্রে রয়েছেন অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)। তিনি একাই দর্শকদের তাক লাগাবেন, তা নিশ্চিত। এবার এই ধারাবাহিকের পর আসছে আরও এক নতুন ধারাবাহিক। সিরিয়ালের নাম না জানা গেলেও, কাস্টিং সম্পর্কিত তথ্য আগেই দর্শকদের সামনে এসেছিল। এবার এল আরও এক চমকদার খবর।

আরো পড়ুন: উলটপালট টিআরপিতে চমকে দেওয়া রেজাল্ট! কে বেঙ্গল টপার? না পড়লে বিশ্বাস হবে না

ধারাবাহিকের কাস্টিং

‘জল থৈ থৈ’এর পর যে সিরিয়ালটি আসতে চলেছে, তাতে নায়ক হিসাবে আমরা দেখতে পাব ভজগোবিন্দ অপরাজিতা অপু খ্যাত প্রধান নায়ক রোহন ভট্টাচার্যকে (Rohaan Bhattacharjee)। তার বিপরীতে থাকবেন ধারাবাহিকের নতুন মুখ অঙ্গনা রায় (Angana Roy)। এটি তাঁর প্রথম ধারাবাহিক হলেও পর্দায় আমরা তাঁকে আগেও দেখেছি। এরআগে নানান ওয়েব সিরিজের ছোট ছোট চরিত্রে তাঁকে দেখা গিয়েছে। অভিনেত্রী অঙ্গনার একটি জনপ্রিয় ওয়েব সিরিজের নাম হল ‘শ্রীকান্ত’।

আরো পড়ুন: ‘চড় খেয়েছি, পরিচালকদের পায়ে পড়েছি! এখন আর কাজ পাই না’! অকপট পর্দার বিন্দু মাসি

গল্পের দ্বিতীয় নায়িকা কে হতে চলেছেন?

এবার শোনা গেল অঙ্গনার সাথে আরও এক নায়িকা ধারাবাহিকে থাকবেন। দ্বিতীয় নায়িকার জন্য এখনও লুক সেট চলছে। এই সপ্তাহেই নিশ্চিত হবে, কে থাকতে চলেছেন দ্বিতীয় নায়িকার চরিত্রে। উক্ত সিরিয়ালটি SVF প্রোডাকশনের তরফে আসতে চলেছে। আর কিছুদিনের মধ্যেই শুরু হবে ধারাবাহিকের শ্যুটিং। আগামী মাসেই চলে আসবে প্রোমো। ধারাবাহিকে রোহন একজন পুলিশ অফিসারের পদে থাকবেন। রহস্য সমাধানের পাশাপাশি জমজমাটি এক প্রেমের গল্প নিয়ে আসছে এই মেগা।

ধারাবাহিকের গল্প কেমন হবে?

ধারাবাহিকের গল্পটি অনেকটা জি বাংলার ‘জগদ্ধাত্রী’ ধাঁচের। জগদ্ধাত্রী’তে যেমন জ্যাস এক একটি নতুন কেস সমাধান করে। এখানেও রোহন এরূপ কেস সমাধান করবেন। রোহনকে সাহায্য করবে তার স্ত্রী। গল্পে নায়ক-নায়িকার প্রেম দারুন জমে উঠবে। দর্শক পাবে এক দারুন কেমিস্ট্রি। তবে দ্বিতীয় নায়িকা কে হতে চলেছেন? আর তাঁর নায়ক কে হবেন? দুই নায়িকাকে নিয়ে গল্পটা ঠিক কোন মোড় নেবে, সেই বিষয়ে এখনও তেমন কিছু জানা যায়নি।

Back to top button