দর্শকদের জন্য খারাপ খবর! আসবে না স্টার জলসায় সোনামনি সাহার নতুন সিরিয়াল

স্টার জলসায় (Star Jalsha) একের পর এক নতুন নতুন ধারাবাহিক আসছে। সম্প্রতি স্টার জলসায় এসেছে পরপর বেশকিছু ধারাবাহিক। ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal), ‘তোমাদের রানী’ (Tomader Rani) ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Bhalobasa) বেশ রমরমিয়ে চলছে। পুজোর পর আরও কিছু নতুন ধারাবাহিক আসার কথা ছিল।

শোনা গিয়েছিল, সুব্রত রায় প্রোডাকশনের তরফে একটি ধারাবাহিক স্টার জলসায় আসতে চলেছে। বেশ অনেক বছর পর এই প্রোডাকশনের মেগা আসতে চলেছে। আর এই ধারাবাহিকে থাকছেন সকলের খুব প্রিয় নায়িকা সোনামনি সাহা। কিছুদিন আগেই তাঁর একটি ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ শেষ হয়েছে। দর্শক অপেক্ষায় ছিলেন তাঁর নতুন করে ফেরার।

আসন্ন এই ধারাবাহিকের গল্প পৌরাণিক একটি চরিত্র নিয়ে হবে। পৌরাণিক না হলেও কোনও এক ঐতিহাসিকের জীবনীর উপর বেশ করেই হবে বলে শোনা যায়। অনেকেই মনে করেছিলেন, গল্পটি ঝাঁসির রানী লক্ষীবাঈ’এর মতোই কোনও বীর যোদ্ধার গল্প হতে পারে। যদিও নিশ্চিতভাবে জানা যায়নি। আর সেখানে প্রধান নায়িকার চরিত্রে থাকবেন ‘এক্কা দোক্কা’ ও ‘মোহর’ বিখ্যাত নায়িকা সোনামনি সাহা (Sonamoni saha)

যদিও ধারাবাহিকের প্রধান নায়ক হিসাবে কাউকে কনফার্ম করা হয়নি। চলছিল নায়কের লুক সেট। তবে আন্দাজ করা যায়, সোনামনির বিপরীতে নায়কের চরিত্রে থাকতে পারেন সায়ন মুখার্জি, কারণ তাঁকে পৌরাণিক চরিত্রে বেশ ভালো মানায়। আবার নায়কের চরিত্রে রেজওয়ান শেখও থাকতে পারেন বলে সন্দেহ করা হয়।

এবার সামনে এল এক খারাপ খবর। এখনই আসছে না সোনামনি সাহার এই সিরিয়াল। চ্যানেল এখনও কোনও ডেট দেয়নি প্রোডাকশনকে। প্রোডাকশন তাই চাইছে না লুক কনফার্ম করে কাজ ফেলে রাখতে। তাই চ্যানেল প্রোডাকশনকে ডেট কনফার্ম করলে তবেই লুক সেট শুরু হবে বলে জানিয়েছে প্রোডাকশন।

Back to top button