Gantchhora: ‘গাঁটছড়া’য় নতুনভাবে দুর্গাপুজো! খড়ির তুলির টানে ভট্টাচার্য পরিবারে আসবে মা দুর্গা, নতুন প্রোমো দেখে মুগ্ধ হলেন নেটিজেনরা

সম্প্রতি বাংলা টেলিভিশনের জনপ্রিয় একটি ধারাবাহিক হল স্টার জলসার ‘গাঁটছড়া’। শুরুর পর থেকেই বেশ লড়াই করেছিল জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটির সঙ্গে।টিআরপি তালিকায় শীর্ষস্থান দখলের জন্য নানারকম মোড় দেখানো হয়েছিল ধারাবিকটিতে। সম্প্রতি টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করতে পেরেছিল এই ধারাবাহিকটি। কিন্তু আবার এই সপ্তাহে দেখা গেছে এই ধারাবাহিক তার শীর্ষস্থান খুইয়ে আবার তৃতীয় স্থানে নেমে এসেছে।ধারাবাহিকটি আবার তার শীর্ষস্থান ফেরানোর জন্য একটি নতুন প্রমো প্রকাশ করল যা দেখে বাঙালি মুগ্ধ হয়েছে।

প্রসঙ্গত আর কয়েকদিন বাকি দুর্গাপুজোর। এরই মধ্যে শুরু হয়ে গেছে দেবীপক্ষ। আর বাঙালির আভিজাত্য অনুযায়ী মহালয়ার দিন সকালবেলা পিতৃপক্ষকে জল দিয়ে তর্পণ করে তারপরেই সূচনা হয় দেবীপক্ষের। আর সেই পরম্পরাই লক্ষ্য করা গেল ‘গাঁটছড়া’ ধারাবাহিকে।

প্রসঙ্গত এই ধারাবাহিকের একটি প্রমো সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সম্প্রচারিত করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র খড়ি মহালয়ার দিন ভট্টাচার্য পরিবারের পূর্বপুরুষ স্মরণ করে তর্পণ করছে গঙ্গায়। আর সেই সঙ্গে খড়ি ঋদ্ধির কাছে আক্ষেপ প্রকাশ করে, ‘জেঠু প্রয়াত হওয়ার পর গত পাঁচ বছর ভট্টাচার্য পরিবারের দূর্গা পূজো বন্ধ।’

তারপরেই দেখা যাচ্ছে যে ঋদ্ধি ভট্টাচার্য বাড়িতে খড়ি কে নিয়ে আসে এবং বলে ‘ভট্টাচার্য পরিবারে ফের দূর্গা পূজো হবে, তাও নিজের তুলির টানে।’এরপরেই প্রোমোতে দেখা গিয়েছে খড়ি তুলির টানে ক্যানভাসের উপর দেবী দূর্গাকে ফুঁটিয়ে তুললেন। আর তাই দেখে দর্শকরা আবেগে ভেসেছেন। কারণ বাঙালির কাছে দুর্গা পূজোর মানেই একটি আবেগ। আর তারই মধ্যে যদি ধারাবাহিকের সেই পরম্পরা অনুযায়ী সব রকম অনুষ্ঠান গুলো দেখানো হয়, তা বাঙালিকে মুগ্ধ করে।

সেখানেই একজন নেটিজেন বলেছেন, ‘গাঁটছড়া ধারাবাহিক সত্যিই দারুণ, এই ধারাবাহিক যেভাবে বাংলার ঐতিহ্যকে ফুটিয়ে তুলেছে, তা সত্যিই প্রশংসার যোগ্য।’ শুধুমাত্র ওই একজনই না আরো অনেকেই নানা রকম প্রশংসনীয় মন্তব্য করেছেন সোশ্যাল মিডিয়ায় এই প্রমো দেখার পর।

Back to top button